বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়স্ত্রী’র সামনে স্বামীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

স্ত্রী’র সামনে স্বামীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

পলাশে ঘরে ঢুকে স্ত্রী’র সামনে অনিল চন্দ্র পাল (৪৫)কে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ৩টার দিকে পলাশ উপজেলার পারুলিয়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন অনিল চন্দ্র পালের স্ত্রী গীতা রাণী পাল (৩২)।

নিহত অনিল চন্দ্র পাল পলাশ উপজেলার মধ্য পারুলিয়া গ্রামের মনিন্দ্র চন্দ্র পালের ছেলে। তিনি ইজিবাইক চালিয়ে জীবীকা নির্বাহ করতেন।

 ঘটনার সময় রাত ৩ টার দিকে মুখোশধারী কয়েকজন দুর্বৃত্ত ঘরের দরজা কৌশলে খুলে ঘরে ঢুকে। এসময় অনিলকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতারি কোপাতে থাকে। এতে তার স্ত্রী গীতা রাণী বাঁধা দিতে গেলে তাকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায়।

পরে গীতার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গুরুতর আহতাবস্থায় অনিল চন্দ্র পাল ও তার স্ত্রীকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক অনিল চন্দ্র পালকে মৃত ঘোষণা করেন এবং গীতা রাণী পালকে চিকিৎসা দেন।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ ইলিয়াছ জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনায় জড়িতদের চিহ্নিত করার চেষ্টা করছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img