বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়সিরাজদিখানে পারিবারিক কলহের জেরে ২ গৃহবধূ আত্মহত্যা

সিরাজদিখানে পারিবারিক কলহের জেরে ২ গৃহবধূ আত্মহত্যা

পারিবারিক কলহের জেরে একই গ্রামের ২ জন গৃহবধূ আত্মহত্যা করেছেন। মুন্সীগঞ্জের সিরাজদিখানে উপজেলার বালুচর ইউনিয়নের চান্দেরচর গ্রামে এ ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, কুয়েত প্রবাসী মো.জহিরুলের স্ত্রী সুমী বেগম (২৫) নামে এক গৃহবধূ শনিবার ফোনে স্বামীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে গভীর রাতে বাড়ির সবার অগোচরে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরে রোববার (২৩ অক্টোবর) সকালে তার কোনো সাড়াশব্দ না পেয়ে স্বজনরা দরজা ভেঙে সুমীকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেন।

অপর দিকে একই গ্রামের আব্দুল আজিজের মেয়ে উম্মে হাবিবা (২০) মায়ের সাথে অভিমান করে বুধবার (১৯ অক্টোবর) ইদুরের ঔষধ খেলে স্বজনরা ঢাকা মিডফোর্ডে ভর্তি করেন। রোববার সকালে উম্মে হাবিবা মারা যায় ।

সিরাজদিখান থানার ওসি এ কে এম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একজন বুধবার বিষ খেয়ে হাসপাতালে ভর্তি ছিল মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে মারা যায়। অন্যজন শনিবার রাতে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

পারিববরিক কলহের কারণেই দুজনে আত্মহত্যা করেছে। উভয় পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img