শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনরাফি বললেন ‘সরি ময়না পাখি’, তমা মির্জা বললেন ‘ওকে’

রাফি বললেন ‘সরি ময়না পাখি’, তমা মির্জা বললেন ‘ওকে’

গত কয়েক মাস ধরে সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে গুঞ্জন—প্রেম করছেন নির্মাতা রায়হান রাফি ও অভিনেত্রী তমা মির্জা। তবে বিষয়টি নিয়ে দু’জনের কেউ কখনো মন্তব্য করেননি। আবার নেটিজেনদের একাংশ মনে করছেন, তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক। আবার কেউ বলছেন বন্ধুত্বের থেকেও বেশি কিছু তাদের মধ্যে!

প্রেমের সম্পর্ক রয়েছে কিনা—এ বিষয়ে গত আগস্টে পরিচালক রায়হান রাফি জানিয়েছিলেন, সাধারণত নায়ক-নায়িকা জুটি হয়। সেদিক থেকে পরিচালক-নায়িকার জুটি হওয়াও ভালো। এতে বরং ভালো ভালো কাজ হবে। আমরা তো ভালো বন্ধু। দেখা যায় কি, পরিচালকের সঙ্গে কোনো নায়কের বন্ধুত্বের সম্পর্ক হলে শুধু ওই নায়িকাকে নিয়ে কাজ করে। কিন্তু আমার ক্ষেত্রে তা নয়। আমি বুবলী, পূজা চেরিকে নিয়ে কাজ করছি। আবার ফারিণকে নিয়ে কাজ শেষ করলাম।

তমা মির্জা-রায়হান রাফি

তমা মির্জা-রায়হান রাফি

এ সময় পাশে থাকা অভিনেত্রী তমা মির্জা ‘প্রেমের গুঞ্জন’ নিয়ে কথা বলেন। সেই সময় তিনি জানিয়েছিলেন, রাফি আমার অনেক ভালো বন্ধু। আমার খারাপ সময়ে পাশে ছিল সে। আবার ভালো সময়েও পাশে থাকে। বন্ধুত্ব কখনো শেষ হয় না, সারা জীবন থাকে।

এই বিষয়ে প্রায়ই প্রশ্নের মুখে পড়তে হয় তাদের। কারণ সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে দু’জনের মধ্যকার সম্পর্ক নিয়ে আলোচনা-সমালোচনা দেখা যায় প্রায়ই। আবার কখনো তাদের ফেসবুক পোস্ট ঘিরেও শুরু হয় গুঞ্জন।

তমা মির্জা-রায়হান রাফি

তমা মির্জা-রায়হান রাফি

এই তো সোমবার (২৪ অক্টোবর) দিবাগত মাঝ রাত ১টা ৪৮ মিনিটে ভেরিফাইড প্রোফাইলে এক স্ট্যাটাস দিয়ে রহস্যের সৃষ্টি করেন রায়হান রাফি। মাত্র এক লাইনের বাক্যের স্ট্যাটাস ঘিরে ফের গুঞ্জনের শুরু। রাফি লেখেন, ‘সরি ময়না পাখি টি এম।’

‘টি এম’ হচ্ছে অভিনেত্রী তমা মির্জার নামের সংক্ষিপ্ত অক্ষর। আর নির্মাতার স্ট্যাটাস ও মন্তব্যের ঘর দেখে সেটাই স্পষ্ট হলো। সেখানে অভিনেত্রী লিখেছেন, ‘ওকে, এত্তগুলো লাভ…’। এছাড়াও সেখানে চারটি লাল রঙের ভালোবাসার ইমোজি জুড়ে দিয়েছেন। তবে এ ব্যাপারে জানার জন্য রায়হান রাফিকে ফোন করলে কোনো সাড়া পাওয়া যায়নি তার।

তমা মির্জা-রায়হান রাফি

তমা মির্জা-রায়হান রাফি

এদিকে রাফির স্ট্যাটাসের কয়েক মিনিট পরই একটি ছবি পোস্ট করেন তমা মির্জা। যেখানে তাদের দু’জনকে একসঙ্গে দেখা যায়। ছবির ক্যাপশনে অভিনেত্রী একটি সাদা-লালচে রঙের ভালোবাসার ইমোজি দিয়েছেন।

প্রসঙ্গত, রায়হান রাফির পরিচালনয় ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্মে প্রথমবার অভিনয় করেন তমা মির্জা। এরপর ‘৭ নম্বর ফ্লোর’-এ দেখা যায় অভিনেত্রীকে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img