শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeআন্তর্জাতিকনিজের শেষকৃত্যে আপনি অংশ নিতে পারবেন নিজেই!

নিজের শেষকৃত্যে আপনি অংশ নিতে পারবেন নিজেই!

নিজের শেষকৃত্যে আপনি অংশ নিতে পারবেন নিজেই! শুনে আশ্চর্যকর মনে হলেও এমন ব্যবস্থা গড়ে তুলেছে রাশিয়ান এক কোম্পানি। তবে এর জন্য আপনাকে অর্থ খরচ করতে হবে। খবর নিউ ইয়র্ক পোস্টের।

প্রতিবেদনে বলা হয়েছে, রাশিয়ার ওই কোম্পানি তার কাস্টমারদের জন্য নিজের অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেওয়ার সুযোগ এবং জীবন্ত কবরে থাকার অভিজ্ঞতা নেওয়ার ব্যবস্থা করেছে। এর জন্য বাংলাদেশি মুদ্রায় খরচ করতে হবে সাড়ে ৫৭ লাখের বেশি টাকা।

ওই কোম্পানির মালিক ইয়াকাটেরিনা প্রেয়োব্রাজেন্সকায়া গ্রাহকদের জন্য এমন উদ্যোগ চলতি সপ্তাহের শুরুতে ঘোষণা করেছেন। এই শেষকৃত্যের বিশেষত্বই হল, মৃত্যুর পর নয়, জীবিত অবস্থাতেই মানুষ মৃতদেহ সেজে অংশ নিতে পারেন সেই শেষকৃত্যে।

তিনি জানান, এটি তার গ্রাহকদের নতুন প্রতিভা এবং মানসিক ক্ষমতা আবিষ্কার করতে সাহায্য করবে। সেইসঙ্গে ইয়াকাটেরিনা প্রেয়োব্রাজেন্সকায়ার এই নতুন পরিষেবা গ্রাহকদের তাদের শেষকৃত্যের পরে ভয় ও উদ্বেগ মোকাবিলা করতেও যে সাহায্য করবে বলে  প্রতিশ্রুতি দিয়েছে।

এক ইনস্টাগ্রাম পোস্টে ইয়াকাটেরিনা, নিজের জন্য এবং আপনার নিজের সুখী ভবিষ্যতের জন্য একে লড়াইয়ের সত্যিকারের প্রতীক হিসেবে উল্লেখ করেছেন।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img