বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়দুই কোটি টাকার হেরোইনসহ মামুন মিয়া আটক

দুই কোটি টাকার হেরোইনসহ মামুন মিয়া আটক

রাজশাহীর গোদাগাড়ী থেকে দুই কেজি ১৪৫ গ্রাম হেরোইনসহ মামুন মিয়া (৩৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৫। যার আনুমানিক মূল্য প্রায় দুই কোটি ২০ লাখ টাকা।

সোমবার (২৪ অক্টোবর) রাত ৮টার সময় উপজেলার বাসুদেবপুর ইউনিয়নের অভয়া কামারপাড়া গ্রামের কছিমুদ্দিন এন্টার প্রাইজের (রাইস মিল) সামনে থেকে তাকে আটক করা হয়

আটক মামুন মিয়া চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের কলোনীপাড়া গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকালে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রিয়াজ শাহরিয়ার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‌্যাব-৫ এর এক অপারেশন দল সোমবার রাত ৮টার সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কছিমুদ্দিন এন্টার প্রাইজের (রাইস মিল) সামনে থেকে মো. মামুন মিয়াকে আটক করে। এ সময় তার কাছ থেকে দুই কেজি ১৪৫ গ্রাম হেরোইন, সিমকার্ড ও মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. মামুন মিয়া দীর্ঘদিন ধরে অভিনব কায়দায় অবৈধভাবে হেরোইন সংগ্রহ ও বিক্রির বিষয়টি স্বীকার করেছেন। এ ঘটনায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img