শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ভেসে গেছে শুটিং সেট

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে ভেসে গেছে শুটিং সেট

ঘূর্ণিঝড় সিত্রাংয়ের প্রভাবে জনজীবন বিপর্যস্ত হওয়ার পাশাপাশি নাটক-সিনেমার শুটিংও ব্যাহত হয়েছে। ঝড়ের প্রকোপে চাঁদপুর মেঘনার বাঁকে দুর্গম এক চরে তৈরি করা ‘নয়া মানুষ’ সিনেমার শুটিং সেট ভেসে গেছে।

সিনেমাটির পরিচালক সোহেল রানা বয়াতি জানান, আমাদের শুটিং হচ্ছিল এক দুর্গম চর কানুদিতে। গত ১০ থেকে ১২ দিন ধরেই এখানেই শুটিং করছি। ঘূর্ণিঝড় সিত্রাং আমাদের সেট ভাসিয়ে নিয়ে গেছে। এখন আবার সেট নির্মাণের কাজ চলছে।

এদিকে গত রোববার (২৩ অক্টোবর) রাতেই ঢাকায় ফিরেছেন ‘নয়া মানুষ’-এর কেন্দ্রীয় অভিনেত্রী মৌসুমী হামিদ। তিনি একটি গণমাধ্যমকে জানান, হঠাৎ খেয়াল করলাম নদীর পানি বেড়েছে। চরের অনেক অংশ ডুবে গেছে। দ্রুত সব গুছিয়ে ঝড়ের মধ্যেই আমি আর ঊষশী ঢাকায় রওনা দিই। মধ্যরাতে বাসায় এসে পৌঁছেছি।

এদিকে সিত্রাংয়ের প্রভাবে পূবাইলেও ‘পিতা অ্যান্ড পুত্র গং’ নামের একটি ধারাবাহিকের শুটিং বন্ধ হয়েছে। এ ছাড়াও সেখানকার আরও কয়েকটি শুটিং করা সম্ভব হয়নি। এদিকে বৃষ্টির কারণে আউটডোরের অনেক দৃশ্যের শুটিং পরিবর্তন করে ইনডোরে করতে হচ্ছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন উত্তরার বিভিন্ন শুটিং হাউজে কাজ চালিয়ে যাওয়া নির্মাতারা।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img