শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeঅপরাধ -দুর্নীতিঘর দেবার নাম করে ভিক্ষুকের ৩৫ হাজার টাকা আত্মসাতের

ঘর দেবার নাম করে ভিক্ষুকের ৩৫ হাজার টাকা আত্মসাতের

রাজশাহীর পুঠিয়ার জিউপাড়া ইউনিয়নে সরকারি সুযোগ-সুবিধা পাইয়ে দেয়ার নাম করে অসহায় মানুষের কাছ থেকে ঘুষ নেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় মহিলা মেম্বার লালভানু ও তার স্বামীর বিরুদ্ধে। তারা প্রধানমন্ত্রীর উপহারের গুচ্ছগ্রামের ঘর দেবার নাম করে ৩০ হাজার ও বয়স্ক ভাতার কার্ড করে দেয়ার নাম করে আরো ৫ হাজার মোট ৩৫ হাজার টাকা নিয়েছেন বলে অভিযোগ করেছেন ওই ভিক্ষুকের স্ত্রী।

ভিক্ষুকের স্ত্রী সুরজান বেগম বলেন, তিন সন্তানসহ পাঁচজনের সংসার। কোনো জায়গা-জমি নেই আমাদের। ভিক্ষা করে সংসার চলে। খুব কষ্টে দিন পার করছি। বর্ষা-বাদলে আমাদের খুব কষ্ট হয়। সেই কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া একটি ঘর পাবার আশায় মহিলা মেম্বার লালভানুর দ্বারস্থ হই। পরে লালভানু ও তার স্বামী হাসির আমাদের একটি ঘর দেবার জন্য ৩০ হাজার টাকা দাবি করে, তা আমরা খুব কষ্ট করে সংগ্রহ করে লালভানু ও তার স্বামী হাসিবের হাতে তুলে দেই। পরে সরকারি বয়স্ক ভাতা পাইয়ে দেবার জন্য আমাদের কাছ থেকে আরো পাঁচ হাজার টাকা তারা দুজনে নেন।

তিনি আরো বলেন, মোট ৩৫ হাজার টাকা দিয়ে দু’বছর ধরে মেম্বারের পেছনে ঘুরতে ঘুরতে আমি অসুস্থ হয়ে গেছি। একদিন মেম্বারের বাড়িতে টাকা চাইতে গেলে আমাকে অপমান করা হয়। সেখানে টাকার চিন্তায় অসুস্থ হয়ে পড়লে মেম্বারের স্বামী ডাক্তার দেখিয়ে গাড়িতে করে আমাকে বাড়িতে পাঠান। কোনো সরকারি অনুদান এবং সরকারি ঘর আমাদেরকে দেননি। আমি টাকাগুলো খুব দ্রুত ফেরত চাই।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img