শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়‘আসিফ এখন একান্নয়/কবীর চলছে তিয়াত্তর

‘আসিফ এখন একান্নয়/কবীর চলছে তিয়াত্তর

ভারতীয় সংগীতশিল্পী কবীর সুমনের সঙ্গে প্রথমবারের মতো কোনো দ্বৈত গানে কণ্ঠ দিলেন ঢাকার কণ্ঠশিল্পী আসিফ আকবর। ‘আসিফ এখন একান্নয়/কবীর চলছে তিয়াত্তর/চলতে চলতে রাত ফুরোয়/রাত পেরোলেই আসবে ভোর’—এমন কথার গানটি লিখেছেন ও সুর বেঁধেছেন কবীর সুমন। গত রোববার সন্ধ্যায় ঢাকার মোহাম্মদপুরে বাংলা ঢোল স্টুডিওতে গানের রেকর্ডিংয়ে অংশ নিয়েছেন সুমন ও আসিফ।

সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা। এর আগে কবীর সুমনের কথায় ১০টি গানে কণ্ঠ দিলেও এবারই প্রথমবার তাঁর সঙ্গে কোনো দ্বৈত গানে কণ্ঠ দিলেন আসিফ।
রেকর্ডিংয়ের ফাঁকে কবীর সুমনের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করে আসিফ লিখেছেন, ‘আজ আমার ক্যারিয়ারে একটি সফলতার পালক যুক্ত হলো। কবীর সুমন চেয়েছেন আমি যেন তাঁর সঙ্গে দ্বৈত গান করি। এ গান নিয়ে ওনার উচ্ছ্বাস দেখে আমি আপ্লুত। জীবনে হয়তো কোনো ভালো কাজ করেছিলাম, হয়তো মুরব্বি, বন্ধু-স্বজনদের দোয়া ছিল। মহান আল্লাহ ধাপে ধাপে আমাকে সফলতা দিয়েই যাচ্ছেন—শোকর আলহামদুলিল্লাহ।’

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img