শুক্রবার, জানুয়ারি ২৭, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়অজ্ঞান পার্টির খপ্পরে প্রবাসী, অভিযুক্ত আটক

অজ্ঞান পার্টির খপ্পরে প্রবাসী, অভিযুক্ত আটক

রাজধানীতে চলন্ত বাসের মধ্যে বিদেশ ফেরত এক যুবককে অচেতন করে টাকা পয়সা হাতানোর চেষ্টার ঘটনা ঘটেছে। ভুক্তভোগীর নাম রাসেল মিয়া (২৬)। এ ঘটনায় অভিযুক্ত অজ্ঞানপার্টির সদস্যকে বাসযাত্রীরা হাতেনাতে আটক করে পুলিশ সোপর্দ করেছেন।

মঙ্গলবার (২৫ অক্টোবর) বেলা সোয়া ১২টার দিকে গুলিস্তান পীর ইয়ামেনী মার্কেটের সামনে রাস্তা থেকে ওই যুবককে উদ্ধার করা হয়। সেখান থেকেই আটক করা হয় অভিযুক্ত ব্যক্তিকেও।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সেলিম জানান, ওই যুবক আবুধাবি থেকে আজকে ভোরে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেখানে পরিচয় হয় অভিযুক্ত ওই ব্যক্তির সঙ্গে। এরপর তারা দুজনেই দিশারী পরিবহন নামে একটি বাসে করে গুলিস্তানের দিকে আসছিলেন।

বাসের মধ্যে ওই ব্যক্তি ওই যুবককে বিস্কেট খেতে দেন এবং নিজেও খান। এরপরই অচেতন হয়ে পড়ে ওই যুবক। পরে বাসযাত্রীরা টের পেয়ে ওই ব্যক্তিকে ধরে ফেলে। এরপর গুলিস্তানে বাস থেকে নামিয়ে পরে পুলিশের খবর দেয় তারা। তখন সেখান থেকে ভুক্তভোগী ও অভিযুক্ত দুজনকেই উদ্ধার করা হয়।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img