শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedজয়ের কৃতিত্ব তাসকিন ও ফিল্ডারদের দিলেন সাকিব

জয়ের কৃতিত্ব তাসকিন ও ফিল্ডারদের দিলেন সাকিব

এবার ভালো করার সুযোগ আছে। অন্য বারের রেকর্ড ছাড়িয়ে যেতে পারি।’ নেদারল্যান্ডসের বিপক্ষে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-২০ বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচের আগে কথাটা বলেছিলেন সাকিব। টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের রেকর্ড মানে তো পরাজয়। মূল পর্বে একমাত্র জয় ২০০৭ সালে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে।

দুটি জয় পেলেই তাই পূর্বের রেকর্ড ভেঙে যাবে। তবে বাংলাদেশ দলের লক্ষ্য যে আরও বড় সেই ইঙ্গিত সাকিবের রেকর্ড ভাঙা বার্তায় ছিল। ভালো কিছু করার লড়াইয়ে দরকার ছিল মোমেন্টাম। যা সোমবার ৯ রানে ডাচদের হারিয়ে পেয়েছে বাংলাদেশ।

জয়ের পর সাকিব বলেছেন, ‘জয়টা খুব দরকার ছিল। আমি টি-২০ বিশ্বকাপের সব কটা আসর খেলেছি। জয় না পাওয়ার বিষয়টি তাই মাথায় ছিল। ১৫৫ রানের মতো হলে ভালো হতো। নিয়মিত উইকেট হারিয়েছে যে কারণে সুবিধা করতে পারেনি। ১০ রানের মতো কমই হয়েছে। তবে পেসাররা ভালো করেছে। তাসকিন আমাদের জন্য খুবই ভালো এবং অভিজ্ঞ একজন বোলার।’

 

 

বাংলাদেশ ম্যাচের লাগাম হাতে নেয় ডাচদের ইনিংসের চতুর্থ ওভারে। থ্রো থেকে দুটি রান আউট আদায় করে নেয়। ইয়াসির আলী স্লিপে তাসকিনের প্রথম বলেই দারুণ এক ক্যাচ ধরেছেন। আউটফিল্ডেও রান বাঁচিয়েছেন ফিল্ডাররা। জয়ের কৃতিত্ব তাই ফিল্ডারদের দিতে ভোলেননি সাকিব, ‘দলের অধিকাংশ ফিল্ডিংই আগ্রাসী ও দ্রুতগতির ছিল। ফিল্ডিংয়ে আমরা ৫-১০ রানের মতো বাঁচিয়েছি। যা পার্থক্য গড়ে দিয়েছে।’

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img