শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

জাতীয় প্রেস ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নানা আয়োজনে উদযাপিত হলো জাতীয় প্রেস ক্লাবের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী। ১০ দিনব্যাপী আয়োজনের শেষ দিন শুক্রবার ছিল মিনি ম্যারাথন, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান, নৈশভোজ ও র‌্যাফেল ড্র। এর মধ্যে দিয়েই প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনের আনুষ্ঠানিক সমাপ্তি ঘটেছে।

শুক্রবার সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটেন জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান।

প্রতিষ্ঠাবার্ষিকীতে এবার ক্লাবের ছয় প্রবীণ সদস্যকে অনারারি জীবন সদস্য সম্মাননা প্রদান করা হয়েছে। তারা হলেন- ক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মঞ্জু, বীর মুক্তিযোদ্ধা মৃণাল কৃষ্ণ রায়, আমানুল্লাহ, সৈয়দ কামাল উদ্দিন, এএসএম হাবিবুল্লাহ ও কামরুজ্জামান।

এ ছাড়া অনুষ্ঠানে ভারত থেকে আসা চার সাংবাদিককে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়। তাঁরা হলেন- প্রেস ক্লাব অব ইন্ডিয়ার সাবেক সভাপতি গৌতম লাহারী, সাবেক সাধারণ সম্পাদক ইন্ডিয়া মহুয়া চ্যাটার্জী, ইন্ডিয়া জার্নালিস্ট ইউনিয়নের সভাপতি গীতার্থ পাঠক ও আগরতলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রণব সরকার।

সমাপনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ইলিয়াস খান।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন শুভ্র দেব, ফাহমিদা নবী, ব্যান্ড জলের গান। নৃত্য পরিবেশন করেন নৃত্যাঞ্চলের শিবলী মোহাম্মদ, শামীম আরা নীপা ও সহশিল্পীরা। পরে র‌্যাফেল ড্র ও ক্রীড়া প্রতিযোগিতায় জয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img