বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলামাঠে ফিরেই শতকের দেখা পেলেন মুশফিক

মাঠে ফিরেই শতকের দেখা পেলেন মুশফিক

চোট কাটিয়ে জাতীয় ক্রিকেট লিগ(এনসিএল) দিয়ে মাঠে ফিরেই শতকের দেখা পেলেন জাতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটার মুশফিকুর রহিম। আর প্রথম ব্যাটার হিসেবে এবারের জাতীয় ক্রিকেট লিগে সেঞ্চুরি করলেন তিনি। প্রথম শ্রেণির ক্রিকেটে এটি মুশফিকের ১৫তম সেঞ্চুরি।

মঙ্গলবার (১৮ অক্টোবর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রাজশাহীর হয়ে ঢাকা মহানগরের বিপক্ষে ১০৮ রানের ইনিংস খেলে অপরাজিত আছেন মুশফিক। রবিবার (১৭ অক্টোবর) আগে ব্যাট করে মাত্র ১৩৪ রানে অলআউট হয় ঢাকা মহানগর। এরপর ব্যাটিংয়ে ১১ রানে ২ উইকেট হারিয়ে দিন শেষ করে রাজশাহী। দ্বিতীয় দিনে রাজশাহীর ৮৯ রানে তৃতীয় উইকেটের পতন হলে ক্রিজে আসেন মুশফিক। এরপর দ্রুতই সাজঘরে ফিরে যান জুনায়েদ সিদ্দিক। ক্রিজে আসা প্রীতম কুমারকে সঙ্গে নিয়ে পঞ্চম উইকেট জুটিতে ১০৭ রানের জুটি গড়েন মুশফিক। এরপর দ্রুতই দুই উইকেটের পতন হয়।

তবে, টেস্ট মেজাজে ব্যাটিং করে ২২৮ বলে তিন অঙ্কের ঘরে পৌঁছান এই ব্যাটার। ৬ উইকেট হারিয়ে ৩৩৩ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করে রাজশাহী। মুশফিক ১০৮ ও ফরহাদ রেজা ৫৮ রান করে অপরাজিত আছেন।

টি-২০ ক্রিকেট থেকে অবসর নেওয়ায় এবারের বিশ্বকাপ দলে নেই মুশফিক। আর তাই এই সময়ে জাতীয় লিগ খেলে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন মুশফিক ও তামিম ইকবাল। তামিম খেলছেন চট্টগ্রামের পক্ষে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img