শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েপ্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ

বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন উপলক্ষে আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে  বৃক্ষ রোপন কর্মসূচী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্যাম্পাসে আশুলিয়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা এর উপস্থিতিতে আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা হানিফ খান ও হাবিব মুন্না এর নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে কলেজের বিভিন্ন জায়গায় গাছ রোপণ করেন।

এছাড়াও ইউনিয়নের বেশ কয়েকটি স্কুল- কলেজে ৭৬ টি করে বৃক্ষ রোপন করেছেন বলে নিশ্চিত করেন হানিফ।

আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা হানিফ খান বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে প্রতিবছর বৃক্ষরোপণ কর্মসূচি গ্রহণ করা হয়। প্রতিবছরের সেই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে ৭৬টি বৃক্ষরোপণ করা হয়েছে।

তিনি আরও বলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে বঙ্গবন্ধুকন্যা কঠোর পরিশ্রম করছেন। তার সততা, দক্ষতা ও যোগ্যতায় আজ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। অন্ন, বস্ত্র, বাসস্থানসহ সাধারণ মানুষ ফিরে পেয়েছেন গণতান্ত্রিক অধিকার। বঙ্গবন্ধুকন্যার এই উন্নয়ন অগ্রযাত্রায় আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ।

আশুলিয়া থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় নিপীড়িত ও দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। নিজে স্বজনহারা হয়েও দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে এখনও কাজ করে যাচ্ছেন। তাঁরই নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। সাহসিকতা এবং দূরদর্শিতার মাধ্যমে এ দেশকে আরও সামনে এগিয়ে নিয়ে যাবেন, এটাই সকলে প্রত্যাশা।

বৃক্ষ রোপন কর্মসূচী শেষে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্ম দিন উপলক্ষে কোরআন তেলায়ত ও দোয়ার আয়োজন করা হয়।

এ সময় দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, দোসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এর প্রধান শিক্ষক জনাব মোঃ মমতাজুর রহমান সহ আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর