শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeআন্তর্জাতিকইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ২৩

ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ২৩

ইউক্রেনে ঝাপোরিঝঝিয়া শহরে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে রুশ বাহিনী। এতে অন্তত ২৩ জন বেসামরিক লোকের মৃত্যু হয়েছে, আহত হয়েছে কয়েক ডজন। ইউক্রেনের কর্মকর্তারা এই তথ্য জানিয়েছেন। খবর আল-জাজিরার।

আজ শুক্রবার ঝাপোরিঝঝিয়া আঞ্চলিক গভর্নর ওলেকসান্দার স্তারুক এক বিবৃতিতে এই খবরের ঘোষণা দেন। তিনি জানান, হামলায় অন্তত ২৮ জন আহত হয়েছেন। রাশিয়া অধিকৃত ভূখণ্ডের দিকে যখন একটি ‘বেসামরিক কনভয়’ যাচ্ছিলো তখনই রুশ বাহিনী এই হামলা চালিয়েছে।

হামলার ছবিও পোস্ট করেছেন এই গভর্নর। ছবিতে পুড়ে যাওয়া গাড়ি ও রাস্তায় পড়ে থাকা দেহ দেখা গেছে। তবে রাশিয়ার পক্ষ থেকে ইউক্রেনের এই দাবি নিয়ে এখন পর্যন্ত কোনো মন্তব্য পাওয়া যায়নি।

টেলিগ্রাম পোস্টে ওলেকসান্দার লিখেছেন, এখন পর্যন্ত আমরা ২৩ জন নিহত ও ২৮ জন আহতের খবর জানি। হতাহতদের সবাই স্থানীয় বাসিন্দা বলে জানান তিনি।

ওলেকসান্দার আরও বলেছেন, ওইসব কনভয়ে করে ইউক্রেনে রুশ অধিকৃত অঞ্চল থেকে ইউক্রেনীয়দের আত্মীয়দের নিরাপদে আনার পরিকল্পনা ছিল। এদিকে আজকেই ইউক্রেনের চার অঞ্চল দখল নেওয়ার ঘোষণা দিতে পারেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমি পুতিন।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর