শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাসেমি-ফাইনাল থেকেই বিদায় সাকিবের

সেমি-ফাইনাল থেকেই বিদায় সাকিবের

শামার ব্রুকসের নান্দনিক সেঞ্চুরিতে বিদায় সাকিব আল হাসানের গায়ানা অ্যামাজান ওয়ারিয়র্সের। বৃহস্পতিবার ব্রুকসের ঝড়ো সেঞ্চুরিতেই বড় রানের সংগ্রহ পায় জ্যামাইকা তালাওয়াস। নির্ধারিত ২০ ওভার শেষে ৪ উইকেট হারিয়ে জ্যামাইকা সংগ্রহ করে ২২৬ রান। দলের হয়ে ব্রুকস অপরাজিত থাকেন ১০৯ রানে। রবমেন পাওয়েল ৩৭ এবং ইমাদ ওয়াসিম করেন ৪১* রান। জ্যামাইকার হয়ে শেফার্ড নেন ২ উইকেট, এছাড়া সাকিব এবং তাহির সংগ্রহ করেন ১ টি করে উইকেট।

বড় রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই উইকেট হারাতে থাকে গায়ানা। ২ রান করে ফিরে যান পল স্টারলিং এছাড়া সাকিব ফেরেন ৫ রান করে। গুরবাজ ভালো শুরুর পরেও পারেননি ইনিংস বড় করতে, ফিরেছেন ২২ রান করে। মিডল অর্ডারে কেমো পল খেলেন অর্ধশতকের ইনিংস। এছাড়া শেষ দিকে স্মিথ এবং মতি কেবলই বড় রানে হারের শঙ্কা থেকে দলকে করেছেন রক্ষা।

শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স সংগ্রহ করে ১৮৯ রান ৮ উইকেট হারিয়ে। ফলে ৩৭ রানের জয় নিয়ে ফাইনাল নিশ্চিত করলো জ্যামাইকা। ইমাদ ওয়াসিম এবং ক্রিস গ্রিন জ্যামাইকার হয়ে এদিন ২ উইকেট করে সংগ্রহ করেন। এছাড়া আমির এবং এ্যালেন নেন ১ টি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোর-
জ্যামাইকা তালাওয়াস: ২২৬/৪ (২০ ওভার) লুইস ০, কিং ৬, ব্রুকস ১০৯*, পাওয়েল ৩৭, রেইফার ২২, ইমাদ ৪১*; শেফার্ড ২/৪৩, তাহির ১/৩৪, স্মিথ ১/৬৪
গায়ানা অ্যামাজন: ১৮৯/৮ (২০ ওভার) স্টার্লিং ২, গুরবাজ ২২, হোপ ৩১, সাকিব ৫, পল ৫৬, হেটমায়ের ১৫, শেফার্ড ২, মতি ২২*, স্মিথ ২৪; ইমাদ ২/২৫, গ্রিন ২/৪০, আমির ১/১৬, গর্ডন ১/৩৯, অ্যালেন ১/৩৫
ফল: জ্যামাইকা তালাওয়াস ৩৭ রানে জয়ী

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর