বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েসাভারে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সাভারে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ সাভার থানায় আয়োজিত পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠান পালিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান।

বিকেলে সাভার থানায় এই অনুষ্ঠান পালিত হয়। এছাড়া ও মহাসড়কের শৃঙ্খলা ফিরিয়ে আনতে ট্রাফিক ব্যবস্থা এবং হকার পূর্নবাসনের বিষয়ে আলোচনা করা হয়। তার পাশাপাশি মাদক, কিশোর গ্যাং, চাদাবাজি, ভূমিদস্যুতা নির্মূলে আইন-শৃঙ্খলা বাহিনীকে জিরো টলারেন্সে ভুমিকা রাখার নির্দেশ প্রদান করা হয় এই সভা থেকে। বিভিন্ন অনিয়ম নিয়ে সাভার বাসির সাথে ওপেন আলোচনা করা হয়।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) মো. আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বের এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান। অনুষ্ঠানে এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ্ব আব্দুল গণি, সাভার উপজেলা নির্বাহি কর্মকর্তা মাজহারুল ইসলাম‌।
ওপেন হাউজ ডে অনুষ্ঠানে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরো ও উপস্থিত ছিলেন, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাকুর্তা ইউপি চেয়ারম্যান হাজী লিয়াকত হোসেন, আমিন বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আমিন বাজার ইউপি চেয়ারম্যান রকিব আহম্মেদ, বিরুলিয়া ইউপি চেয়ারম্যান হাজী সেলিম মন্ডলসহ, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়ে আলোচনা করা হয়।

সভাপতির বক্তব্যে, ঢাকা জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান বলেন, ঢাকা জেলায় সামাজিক সম্প্রীতি বজায় রেখে নিজ নিজ কর্মস্থলে, শিক্ষা প্রতিষ্ঠান ও শিল্প কল কারখানাসহ সকল পোশাক শ্রমিকদের নিরাপত্তা এবং দায়িত্ব সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে দায়ীত্ব পালন করার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবেলায় ঢাকা জেলার সাভার থানা পুলিশ তৎপর রয়েছে। সাভারে বিভিন্ন এলাকা থেকে আগতদের বিভিন্ন সমস্যার কথা শুনে তা সমাধানের জন্য আসস্ত করেন ঢাকা জেলা পুলিশ সুপার। বিভিন্ন সমস্যার কথা শুনে তা সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনাও দিয়েছেন তিনি । তিনি আরও বলেন, আইনশৃঙ্খলায় সাভার থানা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে ডিবি, ডিএসবি মাঠে কাজ করবে। আপনাদের সকল দাবি ও সমস্যা সমাধানের জন্য আমি সর্বোচ্চ চেষ্ঠা চালিয়ে যাবো বলেও মন্তব্য করেন ঢাকা জেলা পুলিশ সুপার।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর