শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeরাজনীতি‘সাপকে বিশ্বাস করা যায়, বিএনপিকে না’

‘সাপকে বিশ্বাস করা যায়, বিএনপিকে না’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক মন্তব্য করেছেন সাপকে বিশ্বাস করা যায়, কিন্তু বিএনপিকে বিশ্বাস করা যায় না।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর সিকদার মেডিকেল কলেজ হাসপাতালে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

আগামী ১০ ডিসেম্বর বিএনপির কর্মসূচি প্রসঙ্গে তিনি বলেন, শান্তিপূর্ণ কর্মসূচি তারা করে না। তারা সশস্ত্র অবস্থায় কর্মসূচি করতে চায়। জনগণের স্বার্থে, জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে তাদেরকে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই। তাদেরকে প্রতিহত করব।

তিনি আরও বলেন, তারা হাজারীবাগে সাংবাদিক দেলোয়ারকে মেরেছে। আমাদের হাজারীবাগের কর্মী এমনকি মহিলা কাউকে ছাড় দেওয়া হয়নি। ওদেরকে (বিএনপিকে) প্রতিহত করার এখনই সময়। আর কোনো সুযোগ দেওয়ার হবে না।

এ সময় জাহাঙ্গীর কবির নানকের সঙ্গে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম।

বাহাউদ্দিন নাসিম বলেন, বিএনপি সন্ত্রাসী দল। এমনকি নারীরাও তাদের হাত থেকে রক্ষা পায় না। আমাদের নেতাকর্মীদের যারা ক্ষতবিক্ষত আহত হয়েছে এবং সাংবাদিককে নির্মমভাবে আহত করেছে। এটা হত্যাকারীর দল, এরা সন্ত্রাসী দল। এই সন্ত্রাসীদের আমরা অবশ্যই মোকাবিলা করব।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর