বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনবাচ্চা আমার, কিন্তু ওর সঙ্গে আমার বিয়ে হয়নি: শাকিব খান

বাচ্চা আমার, কিন্তু ওর সঙ্গে আমার বিয়ে হয়নি: শাকিব খান

দেশের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা শাকিব খান এবং আরেক জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের ছেলের জন্মদিন পালন করা হয় কিছুদিন আগে। তবে ছেলে আব্রাহাম খান জয়কে মেনে নিলেও স্ত্রী হিসেবে কখনও মেনে নেননি ঢাকাইয়া সিনেমার সুপারস্টার।

সম্প্রতি পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় একটি দেশীয় গণমাধ্যমকে এই কথা জানান শাকিব খান।

এ সময় তিনি বলেন, অপুর মিডিয়ায় সরাসরি সাক্ষাৎকারে এসে ‘এসব’ কথা বলা আসলে ষড়যন্ত্রের অংশ। অপু যদি স্ত্রীর মর্যাদা চাইতেন, তাহলে এভাবে এসে কথা বলতেন না। শাকিব বলেন, ‘সে যদি আমার ওয়াইফ হতো, তাহলে সে কি আমার কথা ছাড়া কোথাও যাবে? আরে ওর সঙ্গে তো আমার বিয়েই হয়নি!’

এই পুরো বিষয়টিকে তিনি তাকে, তার তারকা ইমেজ এবং ইন্ডাস্ট্রিকে ধ্বংস করে দেওয়ার বিশাল ষড়যন্ত্র হিসেবে দেখেছেন। অন্যদিকে অপু জানান, ২০০৮ সালে শাকিবের সঙ্গে তার বিয়ে হয়েছিল। এ সময় তার নাম পাল্টে রাখা হয় অপু ইসলাম খান।’

এদিকে বেশ কয়েক দিন ধরে আলোচনায় শাকিব খান। মিডিয়া পড়ায় বুবলী-শাকিবকে নিয়ে শুরু হয় গুঞ্জন। হঠাৎ বুবলীর মা হওয়া ও শাকিব খানের আমেরিকা স্থায়ী হওয়া যেন আগুনে ঘি ঢেলে দিছে। সম্প্রতি আমেরিকায় বসবাস করার প্রস্তুতি নিয়েছেন শাকিব খান। জানা যায়, সেখানে গ্রিন কার্ডও পেয়েছেন এই নায়ক। কিছুমাস সেখানে থেকে দেশে ফিরেন কিং খান।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর