বুধবার, নভেম্বর ৩০, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনবধূ বেশে বুবলী

বধূ বেশে বুবলী

বেবিবাম্পের ছবি নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনার মধ্যেই পরনে লাল শাড়ি, কপালে টিকলি, হাত ও গলাভর্তি গয়নায় বধূ বেশে হাজির হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা বুবলী।আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকালে ব্রাইডাল ফটোশুটের একটি ভিডিও ফেসবুকে পোস্ট করেছেন বুবলী। যে ভিডিওতে বিয়ের সাজের পাশাপাশি পার্টি সাজেও পাওয়া গেছে আলোচিত এ নায়িকাকে।জানা গেছে এটি বিয়ের ফটোশুটেরর ভিডিও। এর পেছনে নির্দেশনায় ছিলেন নাজমুল হাসান। প্রায় ৪ মাস আগে একটি ফ্যাশন হাউসের জন্য এই ব্রাইডাল ফটোশুটটি করেছিলেন বুবলী। ছবিগুলো ম্যাগাজিনে ছাপাও হয়েছিল।

 

এর আগে, গত মঙ্গলবার ‘বেবি বাম্পের’ ছবি প্রকাশ করে হইচই ফেলে দিয়েছেন বুবলী। বিষয়টি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বুবলী জানিয়েছেন, বিষয়টি কয়েক দিনের মধ্যেই পরিষ্কার করবেন।

 

বুবলী বলেন, বিষয়টি নিয়ে কয়েক দিনের মধ্যে সবার সঙ্গে কথা বলব। অনুগ্রহ করে সবকিছু না জেনে ভুল ব্যাখ্যা দিয়ে সংবাদ করবেন না। এটি খুব স্পর্শকাতর একটি বিষয়। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে, সবকিছুই সুন্দর-শালীনভাবে হয়েছে। আমি কয়েক দিনের মধ্যেই আপনাদের পরিষ্কার করব। আপনারা ভুল ব্যাখ্যা দেবেন না।

 

প্রসঙ্গত, ২০১৬ সালে চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে ‘বসগিরি’ চলচ্চিত্রের মধ্য দিয়ে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন বুবলী। পরে দুজনের মধ্যে প্রেমের গুঞ্জনের খবর গণমাধ্যমে এলেও, তা অস্বীকার করেন তারা।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর