শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিশেষ সংবাদ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশের ঘোষণা

১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির মহাসমাবেশের ঘোষণা

সরকারের পদত্যাগের দাবিতে সারাদেশে বিভাগীয় গণসমাবেশের ঘোষণা দিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, বিভিন্ন মহানগরে সমাবেশ শেষে ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করবে বিএনপি।আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। বিএনপির আন্দোলন দমাতে সরকার হত্যা, নির্যাতন ও মামলার আশ্রয় নিয়েছে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল ইসলাম। অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করার দাবিও জানান তিনি।

 

এছাড়া চলমান আন্দোলনে নিহত কর্মীদের প্রতি শ্রদ্ধা জানাতে ৬ অক্টোবর দেশের সকল মহানগরে ও ১০ অক্টোবর জেলা পর্যায়ে শোক শোভাযাত্রা করবে বিএনপি।

 

ফখরুল ইসলাম আরও বলেন, জনগণকে বিএনপির কর্মসূচিতে সম্পৃক্ত করে সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীদের ওপর ছাত্রলীগ হত্যার উদ্দেশ্যে হামলার তীব্র নিন্দা ও চিহ্নিতদের বিচারের আওতায় আনার দাবি জানিয়ে উপাচার্য ছাত্রদের নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ায় তার অপসারণ দাবি করেন মহাসচিব।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর