শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েশ্লীলতাহানির অভিযোগ ষড়যন্ত্রমূলকঃ গিয়াস উদ্দিন

শ্লীলতাহানির অভিযোগ ষড়যন্ত্রমূলকঃ গিয়াস উদ্দিন

রাজধানীর দারুসসালাম থানার ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গিয়াস উদ্দিনের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করছেন এক নারী। গত সোমবার উম্মে ছালমা আক্তার রানু তার কতিত স্বামী নিয়ে বাড়িতে প্রবেশ করে এবং বাড়ির মালিকানা দাবী করে। গিয়াস উদ্দিন জানতে পেরে তাদের ডেকে কাগজপত্র নিয়ে এলাকার মুরুদের সাথে বসার কথা দেয়। এ রকম ৪/৫ বার বসার কথা থাকলেও অভিযুক্ত উম্মে সালমা আক্তার রানু বসে নাই যোগাযোগও করে নাই উল্টো গিয়াস উদ্দিনের বিরুদ্ধে মিথ্যা শ্লীলতাহানির অভিযোগ করেন । সরজমিনে গিয়ে জানা যায় ২০০৬ সালে উম্মে ছালমা আক্তার রানুর মা মোসাঃ আলেয়া বেগমও তার ভাই আখতারুল ইসলাম আরজু আরেক ভাই ইব্রাহীম চৌধুরী আরজুর কাছ থেকে ৭শতাংশ জমি কিনে দোকান ঘর ও টিনসেট মার্কেট নির্মান করে ভোগ দখল করে আসছে বলে জানায় ভূক্তভূগী গিয়াস উদ্দিন। এলাকাবাসী ও দোকান মালিকদেও সাথে কথা বলে জানা যায় এ জমি ও দোকান গিয়সা উদ্দিনের কাছ থেকে ভাড়া নিয়ে দীর্ঘদিন ব্যবসা করে আসছে উম্মে সালমা আক্তার রানু কিভাবে এই জমির মালিক  দাবি করে তা বোদগম্য নয়। শ্লীলতাহানির যে অভিযোগ এনেছে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক—এমন দাবি গিয়াস উদ্দিনের  তাঁকে ফাঁসানোর জন্যই এ নাটক সাজানো হয়েছে বলে তিনি অভিযোগ করেন।

এ বিষয়ে দারুসসালাম থানার ওসির সাথে কথা বলে জানা যায় উম্মে সালমা আকার রানু যে সময়ের কথা বলছে আমরা সিটিভি ফুটেজ দেখে নিশ্চিত হয়েছি সেই দিন গিয়াস তার অফিসেই ছিল এ রকম কোন ঘটনা ঘটেনি আর সাধারণ মানুষ ও তাই বলেছে।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর