সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনপ্রকাশ্যে বেবি বাম্প, আমেরিকাতেই মা হয়েছেন বুবলী!

প্রকাশ্যে বেবি বাম্প, আমেরিকাতেই মা হয়েছেন বুবলী!

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম ইয়াসমিন বুবলী মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেছেন। যেখানে নায়িকার বেবি বাম্প দেখা গেছে।

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’। যার একটি ছবিতে বেবিবাম্পের পোজ দিয়েছেন এই তারকা। তার পেটটিও সন্তানসম্ভবা দেখাচ্ছে। ছবির ক্যাপশনে লিখেছেন থ্রোব্যাক আমেরিকা। আরও লিখেন, ‘আমি আমার জীবনের সঙ্গে।’

এদিকে গত কয়েক বছর ধরেই গুঞ্জন- মা হয়েছেন বুবলী। বিশেষ করে ২০২০ সালের পুরো সময় তিনি আমেরিকা ছিলেন। তখনই মা হন তিনি।

বুবলীর বেবি বাম্পের পোস্টশোনা যায়, শাকিব খান ও বুবলী বিয়ে করেছেন। তাদের ঘরেই সে সময় সন্তান এসেছে। এদিকে বিষয়টি নিয়ে বুবলীকে বারবার ফোন দেওয়া হলেও তিনি তা রিসিভ করেননি।

অন্যদিকে, সম্প্রতি শাকিব খানের সঙ্গে বুবলীর তিক্ততার কথাও বাতাসে ওড়ে বেড়াচ্ছে। সিনেমার তরুণ এক নায়িকাকে নিয়েই তাদের মধ্যে বিরোধ বলে জানিয়েছে তাদের একাধিক ঘনিষ্ঠজন।

এরপর ২০২১ সালের জানুয়ারিতে একটি টেলিভিশন চ্যানেলে বুবলীকে প্রশ্ন করা হয়েছিল মা হতে যাচ্ছেন কি না? এ প্রশ্নের সরাসরি জবাব দেননি বুবলী। অবশ্য মা হতে যাওয়া কিংবা মা হয়েছেন এমন প্রশ্নের জবাব কখনোই সরাসরি নাকচ করেননি ‘বসগিরি’ নায়িকা।

সে সময় বুবলী বলেছিলেন, ‘ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে রেসপেক্ট করি। থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে। তবে কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাব। কিন্তু এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর। দর্শকদের বলব আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান না দিতে।’

মঙ্গলবার বুবলীর প্রকাশিত ছবি আর আগের জবাবের মিল পাওয়া যাচ্ছে। বুবলী এমন দিনে এই ছবি প্রকাশ করলেন যেদিন শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে জয়ের জন্মদিন। ফল নেটিজেনরা সহজেই হিসাব মেলাচ্ছেন। বুবলী–ভক্তরা প্রিয় তারকার এমন খুশির সংবাদে ফেসবুকে শুভকামনা জানাচ্ছেনও। কেউ কেউ বুবলীর সন্তানের ছবি দেখার আগ্রহ প্রকাশ করেছেন।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর