শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeআন্তর্জাতিকপরকীয়া প্রেমিকার সাথে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী

পরকীয়া প্রেমিকার সাথে স্বামীর বিয়ে দিলেন স্ত্রী

প্রেম অনেক মানুষের জীবনেই আসে আর যায়। এমন অনেকেই আছেন, যারা খুব বেশি দিন একই মানুষের সাথে প্রেমের সম্পর্কে থাকতে চান না। আবার বিবাহের বাঁধনে জড়িয়ে পড়লেও অনেকে সেই সম্পর্ক থেকে মুক্তির খোঁজ করেন। তবে স্ত্রী ঘটা করে স্বামীর বিয়ে দিচ্ছেন, এমন ঘটনা সত্যিই নজিরবিহীন। কিন্তু ভারতের অন্ধ্রপ্রদেশে ঘটেছে এমনই ঘটনা। মন্দিরে গিয়ে ঘটা করে অন্য এক নারীর সঙ্গে স্বামীর বিয়ে দিলেন বর্তমান স্ত্রী।জানা গেছে, কল্যাণ নামের ওই ব্যক্তি তিরুপতির ডাকিলির আম্বেদকরনগরের বাসিন্দা। পেশায় একজন ইউটিউবার। বছর কয়েক আগে বিমলার সাথে তার পরিচয় হয়। স্বল্প দিনের পরিচয়েই প্রেম আর তার পরেই বিয়ে সেরে ফেলেন দু’জনে। বিমলা ও কল্যাণ দু’জনেই ইউটিউবে একই সাথে ভিডিও বানান। তাদের সম্পর্কের রসায়ন বেশ পছন্দও করেন সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা।তবে তাদের সুখী জীবনে খানিকটা বদল আসে, যখন তাদের পাড়ায় নৃত্যশ্রী নামের এক নারী থাকতে আসেন। নৃত্যশ্রীও ইউটিউবের জগতে বেশ জনপ্রিয়। কল্যাণের সাথে প্রথম পরিচয়েই তিনি তার প্রেমে পড়ে যান। দু’জনের মধ্যে তৈরি হয় গভীর সম্পর্ক।

নৃত্যশ্রী যখন জানতে পারেন কল্যাণ বিবাহিত, তখন তিনি বিমালার কাছে বিয়ের জন্য অনুরোধ জানান। প্রায় হাতপায়ে ধরে বিমলাকে রাজি করান তার স্বামীর পুনরায় বিয়ে দেওয়ার জন্য। নৃত্যশ্রী বিমলাকে জানান, তার আপত্তি না থাকলে তারা একই ছাদের নিচে একই স্বমীকে নিয়ে থাকতে পারেন।

স্বামীও নৃত্যশ্রীকে ভালবাসেন জেনে বিমলা সেই প্রস্তাবে রাজি হয়ে যান। নিকটবর্তী মন্দিরে নিজে উপস্থিত থেকে স্বামীর বিয়ে দেন। বিয়ের পর তিন জনে একসাথে ছবিও তোলেন। আর সেই ছবি এখন সামাজিক মাধ্যমে ভাইরাল।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর