সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeবিনোদনসিনেমায় অভিনয়ের ইচ্ছা নেই সুমাইয়া শিমুর

সিনেমায় অভিনয়ের ইচ্ছা নেই সুমাইয়া শিমুর

নাটকের প্রিয়মুখ অভিনেত্রী সুমাইয়া শিমু আবারও সক্রিয় হয়েছেন অভিনয়ে। নতুন একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন সম্প্রতি। এ ছাড়া নাটকে কাজ করারও প্রস্তুতি নিচ্ছেন। পাশাপাশি রয়েছে অন্যান্য কাজের ব্যস্ততা। অভিনয় এবং প্রাসঙ্গিক বিষয় নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনে অভিনয় করার কথা শোনা গেছে…

-গত সপ্তাহে কাজটি করেছি। এটি নির্মাণ করেছেন পিপলু আর খান। গত বছরও একই পরিচালকের আরেকটি বিজ্ঞাপনে অভিনয় করেছিলাম। সেটি দারুণভাবে দর্শক গ্রহণ করেছিল। নির্মাতা যদি ভালো হয় তাহলে কাজ স্বাভাবিকভাবেই ভালো হবে। তাই আমি নির্মাতা ও কাজের পরিকল্পনা, এসব দেখেই অভিনয় করি।

এখন থেকে নিয়মিত বিজ্ঞাপনে কাজ করবেন?

-যা-তা কাজ তো করতে পারি না। যদি ভালো কাজের প্রস্তাব আসে তাহলে ফিরিয়ে দেব না।

সিনেমায় অভিনয় করবেন?

-নাটকে অভিনয়ের ইচ্ছা থাকলেও এখন বাণিজ্যিক সিনেমায় অভিনয়ের ইচ্ছা নেই।

কিন্তু আপনি অভিনয়ে আগ্রহী নন, এমন গুঞ্জন ভেসে বেড়াচ্ছে…

-গুঞ্জন তো গুঞ্জনই। যারা সমালোচনা করার তারা তা করবেই। তবে আমি আমার লক্ষ্যে অবিচল আছি। আমি অভিনয়কে কিন্তু বিদায় জানাইনি। প্রত্যেকটি মানুষেরই কিছু দায়িত্ব ও কর্তব্য রয়েছে, সেগুলোকে গুরুত্ব দিয়েই চলতে হবে। আমার সংসার এবং আরও কিছু কাজ রয়েছে। সেগুলোতেও সময় দিতে হয়।

আপনার অর্গানাইজেশন ‘বেটার ফিউচার ফর ওমেন’-এর কার্যক্রম কেমন চলছে?

-বেশ গতিশীল আছে এটি। সারা বছরই আমার সংস্থাটিতে একাধিক প্রকল্প চলমান থাকে। এটির জন্য দিনের বেশিরভাগ সময় ব্যয় হয়। সামনে আরও বিস্তৃত হচ্ছে এটির কার্যক্রম।

ডক্টরেট ডিগ্রি নিয়েছেন। শিক্ষা সেক্টরে এর প্রয়োগ দেখা যাবে?

-ইচ্ছা তো আছেই। শুরুতেই স্থায়ী কোনো কাজ করব না। বিশ্ববিদ্যালয় পর্যায়ে শিক্ষকতা করার ইচ্ছা আছে। এ জন্য এক ধরনের প্রস্তুতিও নিচ্ছি। তবে চলমান কাজ যেন ক্ষতিগ্রস্ত না হয় সেদিকেও খেয়াল থাকবে আমার।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর