সোমবার, অক্টোবর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েবিমানের ফ্লাইট থেকে ১০ কোটি টাকার স্বর্ণবার উদ্ধার

বিমানের ফ্লাইট থেকে ১০ কোটি টাকার স্বর্ণবার উদ্ধার

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবি থেকে আসা বাংলাদেশ বিমানের বিজি-১২৮ ফ্লাইট তল্লাশি করে ১৫০ পিস (১৭ কেজি ৪০০ গ্রাম) স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। যার বাজারমূল্য ৯ কোটি ৯৬ লাখ টাকা। কাস্টম গোয়েন্দা মহাপরিচালক ড. মো. আবদুর রউফ আওয়ার নিউজ ২৪ এ তথ্য নিশ্চিত করেন।

বাংলাদেশ বিমানের বিজি-১২৮ ফ্লাইটটি সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টা ২০ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে নামে। এরপর সেখানে গোপন সংবাদের ভিত্তিতে ফ্লাইটটিতে অভিযান চালায় শুল্ক গোয়েন্দা, চট্টগ্রাম কাস্টমস হাউজ ও জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)।

শুল্ক গোয়েন্দা অধিদফতরের সহকারী পরিচালক নুর নাহার লিলি জানান, বাংলাদেশ বিমানের ফ্লাইটটি তল্লাশিকালে ১৮ এফ সিট ও ২৬ এ সিটের কুশনের নিচে বিশেষভাবে লুকানো অবস্থায় সোনার বারগুলো পাওয়া যায়। তবে কোনো যাত্রীকে আটক করা সম্ভব হয়নি।

সোনা জব্দের ঘটনায় কাস্টমস আইন ১৯৬৯ মোতাবেক বিভাগীয় মামলা ও একটি ফৌজদারি মামলা দায়ের করা হবে জানান শুল্ক গোয়েন্দা কর্মকর্তা নুর নাহার লিলি।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর