মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeজাতীয়টিকা নিয়ে ভালো আছি, কোনো ভয় নেই, আপনারাও নিন: জাফরুল্লাহ চৌধুরী

টিকা নিয়ে ভালো আছি, কোনো ভয় নেই, আপনারাও নিন: জাফরুল্লাহ চৌধুরী

করোনাভাইরাসের (কোভিড-১৯) টিকা নিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। রোববার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) তিনি টিকা নেন।

টিকা গ্রহণের পর ডা. জাফরুল্লাহ বলেন, টিকা নিয়ে ভালো আছি। কোনো ভয় নেই। দেশবাসীকে আহ্বান করছি, যখনই আপনার তারিখ আসবে, টিকা নেবেন। এটা আপনাদের কর্তব্য। প্রধানমন্ত্রী যদি এখানে এসে টিকাটা নিয়ে যান, তাহলে দেশবাসী আরও বেশি সাহস পাবে। এটাতে ভয়ের কোনো কারণ নেই।’

তিনি আরও বলেন, ‘সাধারণ মানুষেরই এই টিকা বেশি দরকার। আশা করছি, সব শ্রেণির মানুষ টিকা নেয়ার সুবিধা পাবেন। এখানে ব্যবস্থাপনা খুবই ভালো হয়েছে। বিএসএমএমইউর সব কর্মীকে আমার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি।’

এসময় উপস্থিত ছিলেন বিএসএমএমইউর প্রফেসর ডা. মুহাম্মদ রফিকুল আলম, গণস্বাস্থ্যের করোনা কিটের সমন্বয়ক উপাধ্যক্ষ ড. মুহিব উল্লাহ খোন্দকার, গণস্বাস্থ্যের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।

প্রসঙ্গত, রোববার থেকে রাজধানী ঢাকাসহ সারাদেশে একযোগে করোনার টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। প্রথম দিনে সারাদেশে এক হাজার ৫টি হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রে টিকা দেয়া হচ্ছে। এর মধ্যে ঢাকার ৫০টি কেন্দ্র রয়েছে। সকাল ৮টা থেকে শুরু হওয়া এ কার্যক্রম দুপুর আড়াইটায় শেষ হয়।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর