সোমবার, অক্টোবর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েগত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু

গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু

দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ১২ জনের মৃত্যু হয়েছে। শনাক্ত হয়েছে ৫২৫ জন। এখন পর্যন্ত দেশে করোনায় মোট মারা গেছেন ৮ হাজার ১৪৯ জন এবং মোট শনাক্ত হয়েছেন ৫ লাখ ৩৬ হাজার ১০৭ জন। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনায় গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪ হাজার ৬৩৫টি, অ্যান্টিজেন টেস্টসহ নমুনা পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ৪৫২টি। এ পর্যন্ত মোট ৩৬ লাখ ৭৮ হাজার ৬৪৯টি নমুনা পরীক্ষা করা হয়। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৫১২ জন, এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৪ লাখ ৮০ হাজার ৭২৮ জন।

আরও জানানো হয়, শনাক্ত বিবেচনায় গত ২৪ ঘণ্টায় প্রতি ১০০ নমুনায় ৩ দশমিক ৬৩ শতাংশ এবং এ পর্যন্ত মোট ১৪ দশমিক ৫৭ শতাংশ শনাক্ত করা হয়েছে। শনাক্ত বিবেচনায় প্রতি ১০০ জনে সুস্থ হয়েছেন ৮৯ দশমিক ৬৭ শতাংশ এবং মারা গেছেন ১ দশমিক ৫২ শতাংশ।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ১১ জন পুরুষ এবং ১ জন নারী। এখনও পর্যন্ত পুরুষ ৬ হাজার ১৭৭ জন এবং নারী মৃত্যুবরণ করেছেন এক হাজার ৯৭২ জন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর