মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েটাঙ্গাইল পুনরায় নির্বাচনের দাবিতে বিএনপি’র মানববন্ধন

টাঙ্গাইল পুনরায় নির্বাচনের দাবিতে বিএনপি’র মানববন্ধন

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে ভোট জালিয়াতি, কারচুপি, নির্বাচনের ফলাফল বাতিল এবং পুনরায় অবাদ নিরপেক্ষ নির্বাচন দাবি এনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি’র নেতা কর্মীরা। সোমবার টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচি পালন করে তারা।
এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল সহ-সভাপতি মাহমুদুল হক শানু।

বক্তারা বলেন, ভোট জালিয়াতি, কারচুপি করে ফলাফল করেছে। আমরা এ নির্বাচন মানি না। টাঙ্গাইল বাসী পৌর নির্বাচন সুষ্ট ও নিরপেক্ষ চায়। জনগণ ভোটাঅধিকার ফিরে পেতে চায়। নির্বাচন শুরু থেকেই আওয়ামী লীগের ভয়ভীতি ও হয়রানির কারণে বিএনপি’র প্রচারণা বাধাগ্রস্ত করা হয়। নির্বাচনের দিন তো জনগণই জানে কিভাবে ভোট কারচুপি করেছে।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি’র সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, হাসানুজ্জামিল শাহীন, জিয়াউল হক শাহীন, যুগ্ম সাধারন সম্পাদক আবুল কাশেম, খন্দকার রাশেদুল আলম, আনিছুর রহমান আনিছ, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফিক অন্যন্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত শনিবার টাঙ্গাইল পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এস এম সিরাজুল হক আলমগীর বেসরকারিভাবে বিজয়ী হয়। তিনি পান ৫৯ হাজার ৯৬৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি’র প্রার্থী মাহমুদুল হক সানু পান ১৯ হাজার ৬৬০ ভোট।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর