সোমবার, অক্টোবর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েচলন্ত ট্রেনে ধর্ষণের অভিযোগ, রেল কর্মচারী আটক

চলন্ত ট্রেনে ধর্ষণের অভিযোগ, রেল কর্মচারী আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চলন্ত ট্রেনে প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রেলওয়ে পুলিশ ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদ ওরফে জাবেদ (২৫) নামের একজনকে আটক করেছে। ধর্ষণের শিকার ওই নারী বাদী হয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় মামলা করেছেন।

গত শুক্রবার (২৯ জানুয়ারি) রাতে সিলেট থেকে ছেড়ে আসা সুরমা মেইল ট্রেনে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ওই ট্রেনে থাকা একাধিক ব্যক্তি। আটককৃত জাহিদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার জঙ্গলবাড়ি গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী যাত্রীরা জানান, ট্রেনটি কমলগঞ্জের লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতরে প্রবেশ করার সময় ট্রেনের জেনারেটর অপারেটর জাহিদ ওই নারীকে জেনারেটর রুমে নিয়ে যায়। এক পর্যায়ে ওই নারী চিৎকার করলে যাত্রীরা জাহিদকে আটক করে রাখেন। পরে ট্রেন শ্রীমঙ্গলে থামলে তাকে শ্রীমঙ্গল রেল পুলিশের কাছে সোপর্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল রেল পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আলমগীর হোসেন। তিনি জানান, ‘শুক্রবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লোকাল ট্রেন সুরমা মেইল ভানুগাছ স্টেশন ও শ্রীমঙ্গল স্টেশনের মাঝামাঝি স্থান লাউয়াছড়া বনের মধ্যে পৌঁছালে এ ঘটনা ঘটে থাকতে পারে। মামলাটি তদন্তাধীন আছে। মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটককৃত জাহিদকে আদালতে পাঠানো হলে আদালত অভিযুক্তকে জেল হাজতে পাঠিয়েছে।’

মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে উপ-পরিচালক ডা. পার্থ সারথী দত্ত কানুনগো জানান, গতকাল প্রাথমিকভাবে মেয়েটিকে স্বাস্থ্য পরীক্ষার করা হয়েছে, রিপোর্ট আসলে নিশ্চিত হওয়া যাবে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর