রবিবার, অক্টোবর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeআইন-বিচারউচ্চপদস্থ সরকারি কর্মকর্তা পরিচয় প্রদানকারী চক্রের মূল হোতা গ্রেফতার

উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা পরিচয় প্রদানকারী চক্রের মূল হোতা গ্রেফতার

জাতীয় নিরাপত্তা ও গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও র‌্যাব-৩ এর যৌথ অভিযানে রাজনৈতিক ব্যক্তিত্ব ও উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা পরিচয় প্রদানকারী চক্রের মূল হোতা মো. ইবনে মিজান রনি (৫০) গ্রেফতার হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারি) রাজধানীর মতিঝিল থানার গোপীবাগ এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গত বছরের ২২ নভেম্বর আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দফতরে বহুল ব্যবহৃত জনপ্রিয় অ্যাপসের মাধ্যমে সংস্কৃতি প্রতিমন্ত্রীর স্বাক্ষরকৃত আনসার পদে চাকরি দেওয়ার একটি সুপারিশ পত্র আসে। বিষয়টি সন্দেহ হলে প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের মাধ্যমে জানা যায় যে, আবেদন পত্রটি প্রতারক মো. ইবনে মিজান রনি (৫০) তার নিজের জনপ্রিয় অ্যাপস হতে আনসার সদস্য সদর দফতরে পাঠিয়েছেন। অভিযোগের ভিত্তিতে এনএসআই ও র‌্যাবের একটি বিশেষ দল অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে গোপীবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

এ সময় তার কাছ থেকে তিনটি মোবাইল ফোন, তিনটি সিম কার্ড এবং প্রতারণামূলক মেসেজের ৮ পাতা স্কিনশট উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে র‌্যাব। এছাড়াও প্রতারণার দায়ের তার নামে ৭টি মামলা বিচারাধীন আছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর