মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েফরিদপুরে ট্রাফিক ব্যবস্থায় ই-ফাইলিং চালু

ফরিদপুরে ট্রাফিক ব্যবস্থায় ই-ফাইলিং চালু

ফরিদপুর সংবাদদাতা: ফরিদপুরে ই-ফাইলিং ট্রাফিক ব্যবস্থা চালু কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। এর ফলে ট্রাফিক ব্যবস্থায় আরো একধাপে এগিয়ে ফরিদপুর। মঙ্গলবার(২৬ জানুয়ারী) সকালে শহরের ভাঙ্গা রাস্তার মোড়ে এ কার্যক্রমের উদ্বোধন পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, ইউসিবিএল ব্যাংকের এমডি ওয়ালী হাসান, টিআই প্রশাসন তুহিন লস্কর সহ অন্যান্য ট্রাফিক সার্জেন্ট ও পুলিশ সদস্যরা।

এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি সাংবাদিকদের জানান সড়কে শৃঙ্খলা ফেরাতে এ ব্যবস্থা কার্যকরী ভূমিকা পালন করবে এখন থেকে। তিনি বলেন আপনারা ফরিদপুরের ট্রাফিক ব্যবস্থা যাতে ভালো থাকে তার জন্য ট্রাফিক পুলিশ দিনরাত কাজ করে যাচ্ছেন। এই মুহূর্তে ফরিদপুর সদর ও ভাঙ্গা উপজেলায় আপাতত এ ব্যবস্থা চালু থাকলেও পরবর্তীতে বিভিন্ন থানায় এ ব্যবস্থার আওতায় আনা হবে। এ ব্যবস্থার ফলে গাড়ির মালিকরা ইউ ক্যাশ মাধ্যমে টাকা পরিশোধ করে পরিবহন চালাতে পারবেন। পর্যায়ক্রমে সমস্ত পরিবহন গুলোতেই এই ব্যবস্থা চালু করা হবে। তিনি এ ব্যাপারে সর্বস্তরের সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

এ কার্যক্রম সফল করতে ইউসিবিএল ব্যাংকের উদ্যোগে ২৬ টি মেশিন ট্রাফিক পুলিশকে হস্তান্তর করা হয়।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর