বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeসব খবরসাতপাকে বাঁধা পরলেন বরুণ-নাতাশা

সাতপাকে বাঁধা পরলেন বরুণ-নাতাশা

করোনা প্রতিরোধে সব রকম সতর্কতা মাথায় রেখেই সম্পন্ন হলো বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ে। রবিবার সাতপাকে বাঁধা পরলেন বলিউডের নতুন এই দম্পতি। বেশ জাঁকজমকের সঙ্গে সফলভাবে সম্পন্ন হলো বলিউড পাড়ার বছরের প্রথম বিয়ে।

আলিবাগের দ্যা ম্যানসন হাউসে অনুষ্ঠিত হয় বরুণ ধাওয়ান-নাতাশা দালালের বিয়ের অনুষ্ঠান। বিয়ের পিঁড়িতে নাতাশা দালালের হাত ধরে বসে থাকা দুইটি ছবি পোস্ট করে বরুন লিখেছেন, সারা জীবনের ভালোবাসা আজ একটি পরিচয় পেলো।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

দীর্ঘদিনের বান্ধবী নাতাশার সঙ্গে বরুনের বিয়ে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হলেও অনুষ্ঠানে ছিল না বিশাল লোকসমাগম। বরং স্বল্প কিছু অতিথি তাদের বিয়েতে আমন্ত্রণ পয়েছেন। তবে আমন্ত্রিতদের শর্ত সাপেক্ষে ঢুকতে পারবেন বিয়ের আসরে।

আগেই অতিথিদের সাফ জানানো হয়েছে, বরুণ-নাতাশার বিয়ের আসরে প্রবেশ করতে হলে তাদের করোনা ভাইরাস টেস্টের রিপোর্ট দেখাতে হবে। অতিথিদের ওয়েডিং প্ল্যানারদের কাছে তাদের কোভিড রিপোর্ট জমা দিতে হবে। গোটা বিয়ের আসরজুড়েই ছিল মাস্ক-স্যানিটাইজার একাধিক কাউন্টার।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর