বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েরাজশাহীর দূর্গাপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাজশাহীর দূর্গাপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

রাজশাহী সংবাদদাতা: রাজশাহীর দুর্গাপুরে সাগরী বেগম নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পরিবারের দাবি পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে সাগরীকে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী ও সতীনকে থানায় নিয়ে এসেছে পুলিশ।

রবিবার সকাল ৯টার দিকে উপজেলার শ্রীধর পুর এলাকা থেকে তাদের থানায় নিয়ে আসে পুলিশ। আটককৃতরা হলেন, স্বামী আব্দুল লতিফ (৫০) ও তার চতুর্থ স্ত্রী আসমা (৩২)। ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। রোববার (২৪ জানুয়ারি) ভোররাতে উপজেলার শ্রীধরপুর আংরার বিল এলাকায় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আংরার বিল এলাকায় বাবু নামের এক ব্যাক্তির পুকুর পাহারাদারের কাজ করতো নাটোর জেলার আহম্মদপুর এলাকার আব্দুল লতিফ মোল্লা। পুকুর পাহারার দেওয়ার সুবাদে পুকুরের পাড়েই একটি খুপড়ি ঘর তুলে সেখানে তৃতীয় স্ত্রী সাগরী বেগম (৩৫) কে নিয়ে বসবাস করতো লতিফ । মাঝে মাঝে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

নিহত সাগরীর বড় ভাই আসলাম শেখ অভিযোগ করে বলেন, আব্দুল লতিফ দুই মাস পূর্বে নারায়ানপুরের বারীর কন্যা আসমা (৩২)কে গোপনে বিয়ে করে। গত এক সপ্তাহ পূর্বে বিষয়টি জানাজানি হলে তৃতীয় স্ত্রী সাগরী বিষয়টি মেনে নিতে না পেরে স্বামীকে গালিগালাজ করতে থাকে। এ নিয়ে গত শুক্রবার বিকেলে স্বামী আব্দুল লতিফের বিরুদ্ধে আদালতে মামলা করবে বলে হুমকি দেয় সাগরী বেগম।বিষয়টি নিয়ে স্ত্রী সাগরী বেগম আর যেন বাড়াবাড়ি না করতে পারে সে জন্য চতুর্থ স্ত্রী আসমার সাথে পরিকল্পনা করে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী জানান,মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে ময়না তদন্তের রিপোর্ট পেলে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর