সোমবার, অক্টোবর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েজমির দলিলসহ নতুন ঘর বুঝে পেলেন গৃহহীনরা

জমির দলিলসহ নতুন ঘর বুঝে পেলেন গৃহহীনরা

সাপাহার (নওগাঁ) সংবাদদাতা: বাংলাদেশে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যার জন্ম না হলে এই স্বপ্নের মতো কাজটি বাস্তবে রুপ পেত না মুজিব কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে অসম্ভবকে সম্ভব করা সম্ভব হয়েছে।

দেশের ৭০ হাজার  ‍ভূমিহীন ও গৃহহীন পরিবার পেলেন ৭০ হাজার পাকা ঘর যা বাস্তবে অসম্ভব ছিলো তা আজ আয়নার মতো পরিস্কার করে ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিজের নামে জমির দলিল খারিজের কাগজ সহ নতুন ঘর বুঝে দিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার তারই পেক্ষিকে নওগাঁর সাপাহারে ভূমিহীন ও গৃহহীন ১২০ টি পরিবার পেলেন মাথা গোজাবার নতুন টিকানা নতুন ঘর বলে জানান, বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার।

শনিবার(২৩ জানুয়ারি) সকাল ১০টায় তার নির্বাচনী এলাকা নওগাঁর সাপাহারে দুর্যোগ ও ত্রাণ ব্যাবস্থাপনা মন্ত্রলায়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় সাপাহার উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রীর উপহার নতুন ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদ, অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন ,সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী প্রমূখ।

এই উপজেলায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে সাপাহার সদর ইউনিয়নে ১৩ টি, তিলনা ইউনিয়নে ২৪ টি, গোয়ালা ইউনিয়নে ৩২ টি শিরন্টী ইউনিয়নে ৩২ টি, আইহাই ইউনিয়নে ১৬টি,পাতাড়ী ইউনিয়নে ৩ টি সহ মোট ১২০ টি নতুন বাড়ি হস্তান্তর করা হয়।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর