বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েআশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন ২ বারের এমপি জজ মিয়া

আশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন ২ বারের এমপি জজ মিয়া

মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের ঘর উপহার পেয়েছেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনে জাতীয় পার্টি থেকে দুই বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য (এমপি) এনামুল হক জজ মিয়া। আজ শনিবার ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের বর্তমান এমপি ফাহমী গোলন্দাজ বাবেল ঘরের চাবি ও দুই শতাংশ জমির দলিল বুঝিয়ে দেন সাবেক এমপি এনামুল হক জজ মিয়াকে।

খোঁজ নিয়ে জানা গেছে, সহায় সম্বলহীন দুই বারের নির্বাচিত সাবেক এমপি এনামুল হক জজ মিয়া স্ত্রী, সন্তান নিয়ে গফরগাঁও পৌর শহরের সালটিয়া গ্রামে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। জজ মিয়াকে গফরগাঁও পৌরসভার মেয়র এস এম ইকবাল হোসেন সুমন ব্যক্তিগত তহবিল থেকে সম্প্রতি মানবিক সহায়তা করেন। এ সময় সাবেক এমপি জজ মিয়া পৌর মেয়র ও স্থানীয় এমপির মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে একটি ঘর দাবি করেন।

ঘর পেয়ে জজ মিয়া বলেন, ‘আমি গফরগাঁওয়ে দুই বারের নির্বাচিত এমপি ছিলাম। সব কিছু হারিয়ে আমি এখন গৃহহীন। আমি থাকার জন্য প্রধানমন্ত্রীর কাছে ঘর দাবি করেছিলাম। ঘর পেয়েছি, আজ আমি অনেক খুশি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আমি কৃতজ্ঞ।’

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-উপজেলা চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, পৌর মেয়র এসএম ইকবাল হোসেন সুমন, উপজেলা নির্বাহী অফিসার তাজুল ইসলাম, নারী ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার প্রমুখ।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর