মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeআন্তর্জাতিক৫ মাসে ৩১ বার করোনা পজিটিভ!

৫ মাসে ৩১ বার করোনা পজিটিভ!

প্রথমবার করোনা টেস্ট করিয়েছিলেন মাস পাঁচেক আগে। তখন করোনা পজিটিভ আসে তার। শুরু হয় চিকিৎসা। তারপর থেকে এ যাবৎ অন্তত ৩১ বার করোনা পরীক্ষা করিয়েছেন। প্রতিবারই করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এমন ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানে।

জানা গেছে, বেশ কয়েক বছর আগে রাজস্থানের প্রত্যন্ত বাহজেরা গ্রাম থেকে সারদা নামের এই নারীর ঠাঁই হয়েছিল আপনা ঘর নামক একটি আশ্রমে। এত বছর তারাই ওই নারীর দেখাশোনা করেছেন। তারাই করোনায় আক্রান্ত হওয়ার পর নিয়ে এসেছিল এই আরবিএম-হাসপাতালে। পরে তাকে জয়পুরের এসএমএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

জানা গেছে, ২৮ আগস্ট ২০২০ প্রথম করোনা ধরা পড়ে সারদার। বেশ কয়েকদিন হাসপাতালে রাখা হয় তাঁকে। কিন্তু শারীরিক অবস্থা বিবেচনা করে পরে আশ্রমেই আইসোলেশানে রাখা হয় তাঁকে। কিন্তু পরে যতবারই করোনা পরীক্ষা হয়েছে ততবারই করোনা পজিটিভ এসেছে তার।

আপনা ঘর আশ্রম-র প্রতিষ্ঠাতা ডা বি এম ভরদ্বাজ সংবাদমাধ্যমে জানান, হাসপাতাল থেকে আশ্রমে ফেরার পর থেকে মোট ৩১ বার করোনা পরীক্ষা হয়েছে সারদার। প্রতিটি টেস্টেই কোভিড পজিটিভ এসেছে। কিন্তু দেখা যাচ্ছে বেশ ভালোই রয়েছেন সারদা। কোনও গুরুতর সমস্যা বর্তমানে নেই তার।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর