বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েজয়পুরহাটে র‌্যাবের অভিযানে ২৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

জয়পুরহাটে র‌্যাবের অভিযানে ২৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাটে পৃথক পৃথক অভিযানে ১টি বিদেশী রিভলবার ও ৪ রাউন্ড গুলিসহ ০২ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী এবং ২৬ কেজি ৭০০ গ্রাম গাঁজা সহ ২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫ সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ এর নেতৃত্বে ২০ জানুয়ারি রাত ৭ টায় এক বিশেষ অভিযান চালিয়ে জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানাধীন বটতলী নামক এলাকা থেকে পার্শবর্তী বগুড়া জেলার আদমদিঘী থানার দোহারপুর এলাকার বাচ্চু সরদারের দুই ছেলে ইমরান (২২), ও এনামুল ইসলাম (২৪) নামের শীর্ষ মাদক ব্যবসায়ীদেরকে ২৬ কেজি ৭০০ গ্রাম গাঁজা সহ হাতেনাতে গ্রেফতার করেছে।

অপরদিকে আরও একটি অভিযানে রাত ৯ টায় জয়পুরহাট জেলার সদর থানাধীন ভাদশা বাজার এলাকা থেকে নওগাঁ জেলার ধামইরহাট থানার ইনশিরা এলাকার মৃত নৃপেন্দ্রনাথ মন্ডলের ছেলে সুব্রত কুমার (৩৬) ও ধঞ্জয়পুর এলাকার গোলাম রব্বানীর ছেলে বায়েজিদ হোসেন (২৬) নামের শীর্ষ অস্ত্র ব্যবসায়ীদেরকে ১ টি বিদেশী রিভলবার ও ৪ রাউন্ড তাজা গুলিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিষয়ে জয়পুরহাট র‍্যাব ক্যাম্প সূত্রে জানা গেছে, নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ ও জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট তারা সরবরাহ করে আসছিল এবং অস্ত্র ব্যবসায়ীদ্বয় পার্শবর্তী দেশ থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে আসন্ন জয়পুরহাট জেলার পৌরসভা নির্বাচন উপলক্ষে জনসাধারণকে ভীতি ও হুমকি প্রদানের লক্ষে দুস্কৃতিকারীদের নিকট বিক্রয়ের চেষ্টা চালাচ্ছিল বলে অকপটে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এবং জয়পুরহাট সদর থানায় ১৮৭৮ ধারা অনুসারে অস্ত্র মামলা দায়ের করা হয়েছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর