শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
Homeবিশেষ সংবাদকরোনায় সাংবাদিক আফজালের মৃত্যু

করোনায় সাংবাদিক আফজালের মৃত্যু

সাংবাদিকদের সংগঠন ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের (বিজেসি) নির্বাহী কমিটির সদস্য ও চ্যানেল নাইনের সাবেক কর্মী আফজাল মোহাম্মদ (৩১) আর নেই। করোনায় আক্রান্ত হয়ে ১৩ দিন ধরে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিউট ও হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন তিনি।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সেখানেই তার মৃত্যু হয়। হাসপাতালে কর্মরত চিকিৎসকরা বিষয়টি নিশ্চিত করেছেন।

আফজালের স্বজনরা জানান, ২০ দিন আগে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসকের পরামর্শে তার করোনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে সংক্রমণ ধরা পড়ে। এরপর অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

স্বজনরা বলেন, আফজাল সর্বশেষ চ্যানেল-৯ এ সাংবাদিকতা করেছেন। সাম্প্রতিক সময়ে তিনি একটি গবেষণা প্রতিষ্ঠানে যোগ দেন। চার ভাইবোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

বৃহস্পতিবার রাত ৮টায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে, দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে বিজেসি কার্যালয়ের সামনে। এরপর রাতেই গ্রামের বাড়ি পঞ্চগড়ের ধামুর ইউনিয়নে দাফনের জন্য নিয়ে যাওয়া হবে তার মরদেহ।

সাংবাদিক আফজালের মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। এছাড়াও, শোক জানিয়েছেন রংপুর বিভাগ সমিতির সভাপতি মাকসুদার রহমান, নর্থবেঙ্গল জার্নালিস্ট ফোরামের সভাপতি মোদাব্বের হোসেন ও সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন গভীর শোক প্রকাশ করেছেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর