শনিবার, সেপ্টেম্বর ২৪, ২০২২
spot_img
Homeদেশজুড়েটাঙ্গাইলে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার

টাঙ্গাইলে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলের মির্জাপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে ছোট ভাইয়ের হাতে বড় বোন খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে উপজেলার উত্তর পেকুয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত শহিদুল ইসলামকে (২৮) গ্রেফতার করেছে। নিহত ওই গ্রামের মৃত শাহজাহানের মেয়ে সুলতানা আক্তার (৩০)।

পুলিশ এবং এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে শহিদুল ইসলাম ও সুলতানা আক্তারের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিলো। শহিদুল জমি বিক্রি করতে চাইলে বড় বোন বাঁধা দেয়। এ নিয়ে তর্ক-বির্তকের এক পর্যায়ে শহিদুল তার বড় বোনকে কিল, ঘুষি এবং গলা টিপে ধরে। এতে ঘটনাস্থলেই সুলতানার মৃত্যু হয়। পরে এলাকাবাসী বিষয়টি জানতে পেরে শহিদুলকে আটক করে পুলিশকে খবর দেয়।

এ বিষয়ে বাঁশতৈল পুলিশ ফাড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় অভিযুক্ত শহিদুলকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

এদিকে টাঙ্গাইলের বাসাইলে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার উপজেলা পশ্চিমপাড়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত উপজেলার জড়াশাহীবাগ এলাকার আবুল হাশেম খানশুরের মেয়ে জান্নাতুল আক্তার তন্নী।

জানা যায়, জান্নাতুল আক্তার তন্নীর সঙ্গে বাসাইল পশ্চিমপাড়া এলাকার গিয়াস উদ্দিনের ছেলে সাদেক আহমেদ সাইমের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের জের ধরে মঙ্গলবার তারা দু’জনে পালিয়ে গিয়ে প্রথমে আদালতের মাধ্যমে বিয়ে করে। এরপর দুই পরিবারের সম্মতিতে ১০ লাখ টাকা কাবিনে সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের প্রথম রাত পোহাতে না পোহাতেই ওই ঘরেই ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তন্নীর লাশ পাওয়া যায়।

নিহত জান্নাতুল আক্তার তন্নীর মা বিউটি বেগম বলেন, স্বামীর বাড়িতে মেয়েটি প্রথম রাত কাটায়। এরপর সকালে জানতে পারি মেয়েটি আত্মহত্যা করেছে। আমার মেয়ে আত্মহত্যা করতে পারে না।
তন্নীর স্বামী সাদেক আহমেদ সাইমের ভাবি হাশি খানম বলেন, ‘সকালে সবাই একত্রে খাবার খেয়েছি। পরে আমার দেবর সাইম বাজারে যায়। এরপর সবার অজান্তে সাইমের বউ তন্নী আত্মহত্যা করে।’

এ ব্যাপারে বাসাইল থানার এসআই আজহারুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর