বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েটেকনাফে সাড়ে ৪ লাখ ইয়াবাসহ মিয়ামারের ৩ নাগরিক আটক

টেকনাফে সাড়ে ৪ লাখ ইয়াবাসহ মিয়ামারের ৩ নাগরিক আটক

মিয়ানমার থেকে ইয়াবা নিয়ে সাগরপথে বাংলাদেশে অনুপ্রবেশকালে সাড়ে ৪ লাখ ইয়াবা, সাড়ে ৯ লাখ কিয়াতসহ (মিয়ানমারের মুদ্রা) মাদক পাচারকারী তিন ব্যক্তিকে আটক করেছে বাংলাদেশ কোস্টগার্ড সদস্যরা।

টেকনাফের সেন্টমার্টিন ছেড়াদ্বীপের অদূরে বঙ্গোপসাগরে এ অভিযানে একটি ফিশিং ট্রলার জব্দ করা হয়েছে। সোমবার (৭ ডিসেম্বর) ভোরে এ অভিযান চালানো হয়।

টেকনাফে সেন্টমার্টিন-সংলগ্ন দক্ষিণ বঙ্গোপসাগরে রবিবার মধ্য রাতে অভিযান চালিয়ে সাড়ে ৪ লাখ পিস ইয়াবা, মিয়ানমারের মুদ্রা সাড়ে ৯ লাখ কিয়াত ও নৌকাসহ তিন জন মিয়ানমার নাগরিককে আটক করেছে কোস্টগার্ড।

সোমবার বিকাল ৩টায় বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি স্টেশন হলরুমে এক প্রেস ব্রিফিংয়ে টেকনাফ স্টেশন কমান্ডার আমিরুল হক জানান, টেকনাফ ও সেন্টমার্টিন বিসিজি স্টেশনের জওয়ানরা সেন্টমার্টিন ছেঁড়াদ্বীপের পাঁচ নটিক্যাল মাইল দক্ষিণে বঙ্গোপসাগরে অভিযান চালিয়ে বাংলাদেশ জলসীমানায় অনুপ্রবেশকারী একটি সন্দেহভাজন কাঠের নৌকা আটক করে। এ সময় তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় লুকানো ৪ লাখ ৫০ হাজার পিস ইয়াবা ও মিয়ানমারের ৯ লাখ ৫১ হাজার কিয়াত পাওয়া যায়। এই ঘটনায় নৌকায় থাকা তিন জন মিয়ানমার নাগরিককে আটক করা হয়।

সংশ্লিষ্ট আইনে মামলার পর জব্দকৃত ইয়াবা, মিয়ানমারের মুদ্রা ও নৌকাসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলে কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার (বিএন) এম হামিদুল ইসলাম নিশ্চিত করেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর