সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েবাসের সঙ্গে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৮

বাসের সঙ্গে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ৮

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় বাস ও দুইটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ৩ জনসহ ৮ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০জন। সোমবার বিকেল ৪টার দিকে উপজেলার গজনাইপুর ইউনিয়নের ফুলতলী বাজারস্থ শাহ মুশকিল আহসান (র.) মাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের আবু তাহের স্ত্রী সামিরুন বেগম(২৮), মেয়ে মারিয়া আক্তার(২), আবু তাহেরের ভাই আনু মিয়ার স্ত্রী হালিমা বেগম(২৫), সাতাইহাল গ্রামের নুরুল ইসলামের ছেলে অন্তর মিয়া (২২), সাতাইহাল (কাজীপাড়া) গ্রামের লিজা আক্তার (১৯), দেবপাড়া ইউনিয়নের লতিবপুর গ্রামের কিতাব আলী (৩০) ও অজ্ঞাত এক যুবক (২৬)।

পুলিশ জানায়, কুমিল্লা থেকে সিলেটগামী বিআরটিসি পরিবহনের যাত্রীবাহী বাসের [ঢাকা মেট্রো-(ব-১১-৫৫১৮)] সঙ্গে আউশকান্দি হতে পানিউমদাগামী অটোরিকশা (হবিগঞ্জ-থ ১১-৬৭৭৭) ও অজ্ঞাত আরেকটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’টি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায় এবং একটি অটোরিকশাসহ বাস মহাসড়কের পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৮ জনের মৃত্যু হয়। এ ঘটনায় বাসের যাত্রীসহ আহত হয়েছেন ১০জন। তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল হক ভূইয়া জানান, খবর পেয়ে নবীগঞ্জ থানা, শেরপুর হাইওয়ে পুলিশ, গোপলার বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ এবং নবীগঞ্জ ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের দু’টি ইউনিটসহ স্থানীয়রা উদ্ধার কাজ শুরু করেন। প্রায় দুই ঘণ্টার প্রচেষ্টায় ৮ জনের লাশ উদ্ধার করা হয়।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর