রবিবার, অক্টোবর ২, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েউল্লাপাড়ায় কৃষি উপকরন বিতারণ

উল্লাপাড়ায় কৃষি উপকরন বিতারণ

এস এম ময়নুল হোসাইন, সিরাজগঞ্জ সংবাদদাতা: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পূর্নিমাগাঁতী ইউনিয়নে প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি উপকরন ধান বীজ বিতারণ করা হয়েছে। রবিবার ( ৬ নভেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদ চত্বরে ৮৫০ জন প্রান্তিক দুঃস্থ কৃষকদের মাঝে বোরো ধান বীজ বিতারণ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলামিন সরকার।

এসময় অনন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন,উপসহকারী কৃষি কর্মকর্তা আফরোজা খাতুন,স্বপন কুমার বসাক,ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মমিন ভূইয়া,প্রচার সম্পাদক তাকমিদুর রহমান দুলাল,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও কাউন্সিলর আব্দুর রব প্রমুখ

এসময় চেয়ারম্যান আলামিন সরকার বলেন, ভবিষ্যত প্রজন্মের মুখে নিরাপদ খাদ্য ও পুষ্টি তুলে দিতে নিরাপদ উপায়ে ফল ও সবজি উৎপাদন বৃদ্ধি করতে হবে। আর নিরাপদ উপায়ে ফসল উৎপাদনের জন্য আইপিএম পদ্ধতির বিকল্প নেই। এ পদ্ধতিতে প্রাকৃতিক ব্যবস্থাপনাকে অগ্রাধিকার দেয়া হয় এবং কোনো রাসায়নিক দ্রব্য চাষ কাজে ব্যবহার করা হয় না। এতে ফসল দূষিত হওয়ার সম্ভাবনা থাকে না ও নিরাপদ শাকসবজি উৎপাদন অনেকটা নিশ্চিত হয়।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর