সোমবার, অক্টোবর ৩, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedবিএনপি নয়, গোটা দেশ ভয়াবহ দুঃসময় কাটাচ্ছে :ফখরুল

বিএনপি নয়, গোটা দেশ ভয়াবহ দুঃসময় কাটাচ্ছে :ফখরুল

শুধু বিএনপি নয়, গোটা দেশ ও দেশের মানুষ আজ একটা ভয়াবহ দুঃসময় অতিক্রম করছে বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া অন্যায়ভাবে কারাগারে রয়েছেন। আমাদের ৩৫ লাখ মানুষ মিথ্যা মামলার আসামি। শত শত কর্মী, সহযোগীকে হত্যা ও গুম করা হয়েছে।

সোমবার রাতে জিয়াউর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ভার্চুয়াল বিজ্ঞান মেলার ‘গ’ বিভাগের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠানে ভার্চুয়াল আলোচনায় যুক্ত হয়ে বিএনপি মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, একদিকে যেমন বিজ্ঞানচর্চার মধ্য দিয়ে এগোতে হবে, অন্যদিকে রাজনৈতিক ও গণতান্ত্রিক চর্চার মধ্য দিয়ে আমাদের সামনে এগোতে হবে। তরুণ ও যুবকদের মধ্যে রাজনৈতিক সচেতনতা আরো বৃদ্ধি করতে হবে। অনুষ্ঠানে মাসরুর চৌধুরী, রকীন হাসান প্রত্যয়, নাহিদ চৌধুরী, সাবাব তাসরিফ জামান, আবদুল মান্নান, সোহাগ সরকার, সুরাইয়া আখতার মৌসুমী ও জান্নাতুল নওরীন উর্মি প্রমুখ প্রতিযোগী তাদের প্রণীত মডেল প্রকল্পের প্রস্তাবনা তুলে ধরেন। ভার্চুয়াল মেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডা. জোবায়দা রহমান উপস্থিত ছিলেন।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর