মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েনীলফামারীতে ২ মাসেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী

নীলফামারীতে ২ মাসেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী

নীলফামারী সংবাদদাতা: নীলফামারী সদর উপজেলার সোনারায় আর্দশ গ্রামের সপ্তম শ্রেণির এক ছাত্রী অপহরনের দুই মাসেও উদ্ধার হয়নি। মেয়েকে উদ্ধারে পুলিশ প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছে অপহৃত মেয়ের পিতা দেলোয়ার হোসেন।

সোমবার দুপুরে নীলফামারী প্রেসক্লাবে অনুষ্টিত সংবাদ সম্মেলনে মেয়েটির পিতা জানান গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় তার মেয়ে পাশ্ববর্তী জবেদা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী আফরোজা আকতার বাড়ীর পাশ্ববর্তী মদি দোকানে খরচ আনতে গেলে একই এলাকার বখাটে দেলোয়ার হোসেন দেলো, শফিকুল ইসলাম ,আলমগীর হোসেন সহ কয়েকজন যুবক তার মেয়েকে জোরপূর্বক মোটরসাইকে তুলে নিয়ে যায়। এব্যাপারে নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন আদালতে তিনজনকে আসামী করে মামলা দায়ের করি। কিন্তু মামলা দায়ের হওয়ার পরেও এখনও আমার মেয়েকে উদ্ধার করা সম্ভব হয়নি।

সংবাদ সম্মেলনে মেয়ের পিতা আরো জানান অপহরণকারীরা ১৯ নবেম্বর রাতে মোবাইল ফোনে আমার স্ত্রীর কাছে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবী করে। টাকা না দিলে আমার মেয়েকে মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে। কিন্তু আমি একজন দরিদ্র ভ্যান চালক এতো টাকা দেয়ার মতো আমার সামথ্য না থাকায় সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি মেয়েকে উদ্ধার করে দেয়ার জন্য। সংবাদ সম্মেলনে অপহৃত মেয়ের মা,দাদা,চাচীসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিল।

নীলফামারী থানার পরিদর্শক(তদন্ত) মাহমুদ-উন-নবী জানান, মেয়েটিকে উদ্ধার এবং আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর