সোমবার, ফেব্রুয়ারি ৬, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েভালুকায় গ্যাস সিলিন্ডার থেকে বাড়িতে আগুন, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ভালুকায় গ্যাস সিলিন্ডার থেকে বাড়িতে আগুন, ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

ময়মনসিংহের ভালুকায় গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে একটি বাড়িতে আগুন লেগে ১২টি কক্ষ পুড়ে গেছে। এতে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মায়ের মসজিদ এলাকায় মৃত তমিজ উদ্দিনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মায়ের মসজিদ এলাকায় মৃত তমিজ উদ্দিনের বাড়িতে ভাড়ায় থাকতেন কয়েকজন গার্মেন্টস কর্মী। তারা ডিউটিতে থাকা অবস্থায় গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হলে তা মুহূর্তে ১২টি কক্ষে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা ভালুকা ফায়ার সার্ভিসে খবর দিলে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন।

এ বিষয়ে ভালুকা ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মো. উজ্জল বলেন, স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থলে গিয়ে প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিক ধারণা করা হচ্ছে, গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হতে পারে। এতে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ
- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img