মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedবুড়ো চেহারায় নায়ক বাপ্পি, জানা গেলো রহস্য

বুড়ো চেহারায় নায়ক বাপ্পি, জানা গেলো রহস্য

বয়সের ভারে প্রায় নুয়ে পড়েছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। মাথার সব চুল ধবধবে সাদা। নির্বাক চাহনি। হুট করে বাপ্পির এমন বৃদ্ধ হওয়ার কারণ কী? তবে এটা যে কোন সিনেমার প্রয়োজনে সেটা ছবি দেখেই আন্দাজ করে নিয়েছেন সবাই।

ছবিটি নিজের ফেসবুক পেজে পোস্ট করার পরই শুরু হয় রহস্য? কেউ বলছেন এটি বাপ্পির সদ্য শুটিং শেষ করা আশরাফ শিশিরের পরিচালনায় ‘৫৭০’ এর লুক। কেউ আবার বলছেন, শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’র একটি দৃশ্য এটি।

ছবিটি নিয়ে বিস্তারিত জানতেই যোগাযোগ করা হয় বাপ্পির সঙ্গে। সমকালকে বাপ্পি চৌধুরী জানালেন, এটাই ‘প্রিয় কমলা’ ছবির একটি দৃশ্য। গেটাপে আজই শুটিং করছিলাম।’

ছবিটিতে মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছেন বাপ্পী। ১৮ নভেম্বর থেকে গাজীপুরের পূবাইলে এ ছবির শুটিং শুরু হয়েছে। এখন চলছে ঢাকায় চলছে শুটিং। এতে প্রথমদিকে ছবিতে বাপ্পীকে একজন ভবঘুরের মতো দেখা যাবে, যে গ্রাম থেকে গ্রামে ঘুরে বেড়ায়।

‌’প্রিয় কমলা’য় বাপ্পির নায়িকা হিসেবে আছেন অপু বিশ্বাস।

ছবিটিতে এমন লুক নেয়ার কারণ কি? জানতে চাইলে রহস্য করেই বাপ্পি বলেন, ‌’এটি একটি গল্প নির্ভর প্রেমের ছবি। কয়েকটি সময়কে ধারণ করা হয়েছে এতে। সময়ের সঙ্গে বৃদ্ধ হতে হয় আমাকও। বাকীটা তো সিনেমা মু্ক্তি পেলেই জানা যাবে।’

প্রিয় কমলা বাপ্পি-অপু জুটির দ্বিতীয় ছবি। তাদের প্রথম ছবি দেবাশীষ বিশ্বাস পরিচালিত শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ মু্ক্তির অপেক্ষায় রয়েছে।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর