বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeদেশজুড়েউল্লাপাড়া পৌরসভায় সমালোচনার শীর্ষে কাউন্সিলর প্রাথী সোহেল রানা

উল্লাপাড়া পৌরসভায় সমালোচনার শীর্ষে কাউন্সিলর প্রাথী সোহেল রানা

এস এম ময়নুল হোসাইন: আসন্ন উল্লাপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে জনগনের সমালোচনার শীর্ষে রয়েছেন তরুন নেতা যুব সমাজের গৌরব সিরাজগঞ্জ জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের উল্লাপাড়া আর.এস শাখার সাধারন সম্পাদক ও পৌরসভার ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল রানা।

উল্লাপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের পাড়া মহল্লায় হোটেল, চায়ের টেবিলে, রাজনৈতিক দলীয় কার্যালয়ে আলোচনা ও সমালোচনায় গুঞ্জরিত হচ্ছে ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রত্যাশীদেরকে নিয়ে। তবে সবার মুখে আলোচনার শীর্ষে রয়েছেন তরুন এই নেতা সোহেল রানা।

তবে পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রত্যাশীরা বসে নেই। সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন উপায়ে নিজেদের পরিচিতি সকলের সামনে তুলে ধরছেন। পাড়া মহল্লায় গিয়ে মানুষদেরকে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। তবে সোহেন রানা নিজে প্রার্থীতা ঘোষনা না করলেও জনগন তার ভালোবাসায় ৮ নং ওয়ার্ডে জনপ্রতিনিধি হিসেবে দেখতে চায়। প্রার্থী হিসেবে ভোটারদের মাঝে পরিচিতির মাধ্যমে আলোচিত সমালোচিত হচ্ছেন তিনি।

দীর্ঘ সময় রাজনীতির সাথে জড়িত থাকায় পৌর এলাকায় পরিচিত হয়ে উঠেছেন সোহেল রানা।তবে দল থেকে যাকে সমর্থন দিবেন তাঁর হয়েই ভোটের মাঠে কাজ করবেন বলেও জানান এই নেতা।

তরুন এই নেতা করোনাকালীন সময়ে বাড়ি বাড়ি গিয়ে করেছেন জনসচেতনামূলক আলোচনা। সেই সাথে বিনামূল্যে দিয়েছেন মাক্স, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, বিতরণ করছেন ইফতার সামগ্রী, চাল, ডাল,,ঈদ উপহার ও রান্না করা খাবার। এছাড়াও বানভাসীদেরকে শুকনো খাবারের পাশাপাশি প্রয়োজনীয় ঔষধ, খাদ্যসামগ্রীসহ নগদ আর্থিক সহায়তা দিয়েছেন। সেই সাথে কর্মহীনদের কর্ম জুটিয়ে দেওয়ার ব্যবস্থাও করেছেন তিনি।

সুবিধা বঞ্চিত শিশু শিক্ষার্থীদের জন্য দিয়েছেন বই,খাতা ও কলম। এছাড়াও করেছেন সাধ্যমত নিজ গ্রামের ভাঙ্গা রাস্তা মেরামত। সামাজিক সংগঠনের মধ্যেও রয়েছে তার গভীর সম্পর্ক। সামাজিক সংগঠনের পাশাপাশি ধর্মীয় প্রতিষ্ঠানেও নেতৃত্ব দিচ্ছেন।

উল্লাপাড়া পৌরসভার সিংহগাঁতী গ্রামের আলম হোসেন এই প্রতিবেদককে বলেন,  ব্যবসা প্রতিষ্ঠানের পাশাপাশি রাজনীতিতে সম্পৃক্ত রেখে তিনি জনগণের জন্য কাজ করতে চান। বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক হিসেবে নিজের মেধা ও সততা দিয়ে দল ও দেশের জন্য কাজ করতে চান। উল্লাপাড়া পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসেবে তিনি প্রার্থীতা ঘোষণা না দিলেও জনগন তাকে চায়। তবে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে তিনি দলের জন্য কাজ করবেন।

এ বিষয়ে পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক সোহেল রানার সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ব্যক্তিগত ভাবে প্রার্থী হবার আমার কোন মত নেই। তবে আমাকে নিয়ে জনগনের এই আলোচনা। আমাকে ভালোবাসার বহিঃপ্রকাশ , তাই আমি জনগনের কাছে কৃতজ্ঞ এবং দোয়া কামনা করছি, আমি যেন তাদের ভালোবাসার পাত্র হয়েই থাকতে পারি।

আমাদের উল্লাপাড়া-সলঙ্গার উন্নয়নের রুপকার যার ছোঁয়ায় উল্লাপাড়া তথা সলঙ্গার উন্নয়নের চিত্র অব্যাহত রয়েছেন তারি ধারাবাহিকতায় আমার ৮ নং ওয়ার্ডেরও তার ব্যাপক উন্নয়ন হয়েছে, তাই মহাদ্বয়ের সৈনিক হয়ে আগামিতে আমি আমার এলাকা বাসির সকল সেবাদান কাজে নিয়োজিত থাকবো ইনশাআল্লাহ।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর