সোমবার, জানুয়ারি ৩০, ২০২৩

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
HomeUncategorizedভাস্কর্যের বিরোধিতা যারা করে তারা মতলববাজ; মতিয়া চৌধুরী

ভাস্কর্যের বিরোধিতা যারা করে তারা মতলববাজ; মতিয়া চৌধুরী

ইরান, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া ও তুরস্কসহ বিশ্বের বিভিন্ন দেশে ভাস্কর্য আছে জানিয়ে বাংলাদেশে ভাস্কর্যের বিরোধিতাকারীদের মতলববাজ বলে মন্তব্য করেছেন কৃষি মন্ত্রণায় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি। বুধবার (২৫ নভেম্বর) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কেন্দুয়াপাড়া মাদরাসা মাঠে শিশু শিক্ষার্থী ও বিশেষ শ্রেণি-পেশার মানুষের মাঝে সৌরবাতি বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

এসময় তিনি বলেন, ইরানের শিয়া শহরে গালিবের ভাস্কর্য দেখে এসেছি। ইন্দোনেশিয়ায় আছে, মালয়েশিয়ায় আছে, তুরস্কে আছে। বাংলাদেশে এতোদিন পরে নুক্তা বের করে। পায়ে চুমা খাওয়া নিষেধ, তাহলে এটিও না করেন।

তিনি চ্যালেঞ্জ দিয়ে বলেন, তেহরানে যান, ইরানে যান, সেখানে ভাস্কর্য আছে কি না সেটা দেখেন। মিথ্যা বললে রাজনীতিই ছেড়ে দেব। আমরা কি খোমেনির চেয়েও বড় হয়ে গেছি? কাজেই তর্ক করে বেশি গোমরা পথে যাব না। এই সমস্ত গোমরা পথে যারা নিতে চায় তারা মতলববাজ।

মতিয়া চৌধুরী আরও বলেন, খালেদা জিয়ার খোলা চুলের ব্যাপারে কোন কথা নেই, ফিনফিনা শাড়ির ব্যাপারে কোন ফতোয়া নেই। অথচ আর আমাদের নেত্রী পাঁচ ওয়াক্ত নামায পড়েন। তিনি দিনের শুরুটা করেন আল্লাহর প্রার্থনার মধ্যদিয়ে।

এদিন তিনি টিআর ও কাবিখা প্রকল্পের অর্থায়নে উপজেলার ১১টি ইউনিয়ন ও একটি পৌরসভায় দ্বিতীয় শ্রেণির সেরা বিশ শিক্ষার্থীর মাঝে একটি করে মোট ২ হাজার ৯৬০টি এবং পল্লী চিকিৎসক, নরসুন্দর, জেলে ও আশ্রয়ন প্রকল্পে বসবাসকারী মোট ২ হাজার ৫৮১ জনের মাঝে সৌরবাতি বিতরণ করেন। এছাড়াও জিআর প্রকল্প থেকে উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে মোট ২৭৫ বান্ডেল ঢেউটিন ও নগদ ৩ হাজার করে টাকা বিতরণ করেন।

দিনব্যাপী তার সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল, আওয়ামী লীগ নেতা ফজলুল হক, আছমত আরা আছমা, ফারুক আহমেদ বকুল, এ্যাডভোকেট গোলাম কিবরিয়া বুলুসহ প্রশাসনের কর্মকর্তা ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ournews24.com এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_imgspot_img

সর্বশেষ খবর

- Advertisment -spot_imgspot_img