মঙ্গলবার, অক্টোবর ৪, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeখেলাধুলাঢাকাকে হারিয়ে রাজশাহীর শুভ সূচনা

ঢাকাকে হারিয়ে রাজশাহীর শুভ সূচনা

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী ম্যাচে বেক্সিমকো ঢাকাকে মাত্র ৩ রানে হারিয়ে শুভ সূচনা করলো মিনিস্টার গ্রুপ রাজশাহী। শান্তদের করা ১৬৯ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৬৭ রানে থেমে গেছে মুশফিকুর রহিমের ঢাকা।

ম্যাচের শেষ ওভারে বেশ নাটকীয় জন্ম দেয়। ১৯তম ওভারে মুক্তার আলী পর পর ছক্কা হাঁকানোর ফলে শেষ ওভারে জয়ের জন্য ঢাকার সামনে লক্ষ্য দাঁড়ায় মাত্র ৯ রানের। তবে শেষ ওভানে মুক্তার আলী ও সাব্বির মিলে তা নিতে পারেননি।

শেষ ওভারে রাজশাহীর হয়ে বল করতে আসেন ব্যাট হাতে অর্ধশত হাঁকানো মেহেদী হাসান। বল হাতে প্রথম তিন বলে কোন রান নিতে দেননি তিনি। তবে চতুর্থ বলে বাউন্ডারি মারেন মুক্তার। ফলে ২ বলে জয়ের জন্য প্রয়োজন হয় ৫ রানের। পঞ্চম বলে ঘটে আরেক নাটকীয়তা।

পঞ্চম বলে কোন রান নিতে না পারলেও টিভি আম্পায়ারের মাধ্যমে নো বল ডাকা হয়। ফলে শেষ ২ বলে ঢাকার প্রয়োজন হয় ৩ রানের। তবে ফ্রি হিটে কোন রান নিতে পারেননি আগের ওভারে পর পর ছক্কা হাঁকিয়ে জয়ের আশা জাগানো মুক্তার। এরপর শেষ বলে এক রান নিতে পারলেও ২ রানের হার থেকে দলকে রক্ষা করতে পারেননি তিনি।

ফর্মে থাকা দলীয় অধিনায়ক মুশফিকুর রহিম এর আগে বাজে শট খেলে আউট হন। এরপরও জয়ের আশা দেখছিল বেক্সিমকো ঢাকা। ৩৮ বল মোকাবেলা করে ঢাকার হয়ে সর্বোচ্চ ব্যক্তিগত ৪১ রান করে তিনি। মুশফিকের এ ইনিংসে ৩টি চার ও একটি ছক্কার মার ছিল।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করে তবে নুরুল হাসান ও মেহেদী হাসানের দুর্দান্ত ব্যাটিংয়ে ৯ উইকেটে ১৬৯ রানে ইনিংস গড়ে রাজশাহী। ব্যাট হাতে নুরুল হাসান ৩৯ এবং মেহেদী হাসান ৫০ রান করেন। এছাড়া দলীয় অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ১৬ বলে ১৭ এবং আনিসুল ইসলাম ইমন ২৩ বলে পাঁচ চার ও এক ছয়ে ৩৫ রান করেন। ম্যাচ সেরা হয়েছেন মিনিস্টার গ্রুপ রাজশাহীর মেহেদী হাসান। সূত্র: স্পোর্টস মেইল ২৪

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর