বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের নিবন্ধনপ্রাপ্ত

spot_img
Homeঅপরাধ -দুর্নীতি৬০ লাখ টাকার সাড়ে ৫৬ লাখ উদ্ধার করেছে পুলিশ

৬০ লাখ টাকার সাড়ে ৫৬ লাখ উদ্ধার করেছে পুলিশ

কক্সবাজারে বিকাশ ডিলারের খোয়া যাওয়া ৬০ লাখ টাকার মধ্যে সাড়ে ৫৬ লাখ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত তিনজনকে আজ শুক্রবার বিকেলে আটক করা হয়েছে। এর আগে গত বুধবার কক্সবাজারের বিকাশ ডিলার এনএফ এন্টারপ্রাইজের গাড়িচালক মোহাম্মদ ইসমাঈল ইউসিবিএল ব্যাংক থেকে তোলা ৬০ লাখ টাকা নিয়ে উধাও হন।

পুলিশের তৎপরতায় চট্টগ্রামের চকরিয়াইয় ধরা পড়ে ওই গাড়িচালক ইসমাঈল। তার দেওয়া তথ্যের ভিত্তিতে আজ শুক্রবার বিকেলে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্প এলাকার চৌধুরী পাড়া থেকে ৫৬ লাখ ৫০ হাজার টাকা উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। এ সময় আটক করা হয় গাড়িচালক মোহাম্মদ ইসমাঈলের সহযোগী জসিম উদ্দিন ও সাজেদা বেগমকে।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, মোহাম্মদ ইসমাঈল কক্সবাজারের বিকাশ ডিলার এনএফ এন্টারপ্রাইজের গাড়িচালক হলেও দ্বীর্ঘদিন ধরে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে আসছিলেন। গত বুধবার প্রতিদিনের মতোই ইউসিবিএল ব্যাংকের কক্সবাজার শাখা থেকে ৬০ লাখ টাকা উত্তোলন করে এনএফ এন্টারপ্রাইজের অফিসে না গিয়ে তিনি গাড়ি নিয়ে পালিয়ে যান।

অভিযোগ পেয়ে তাৎক্ষণিকভাবে তৎপরতা শুরু করে পুলিশের একটি দল। এ সময় সহযোগী জসিমের বাড়ি থেকে এসব টাকা উদ্ধার করা হয়।

লুট হওয়া ৬০ লাখ টাকা মধ্যে সাড়ে ৫৬ লাখ টাকা উদ্ধার করা গেলেও বাকি সাড়ে তিন লাখ টাকার এখনো হদিস মিলেনি। তবে এসব টাকা ও জড়িত আরও কয়েকজনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

আওয়ারনিউজটোয়েন্টিফোর.কম এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের পছন্দ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

সর্বশেষ খবর